হবিগঞ্জে করোনা আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু

বর্তমান খবর,হবিগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হামিদ খাঁন মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। মৃত হামিদ খান শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের সুরাবই গ্রামের মৃত আব্দুস সামাদ খাঁনের ছেলে।

সোমবার (৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬ টায় হবিগঞ্জের চাঁদের হাসি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জল রাত সাড়ে ১১টায় তার করোনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, উপজেলার নুরপুর ইউনিয়নের সুরাবই গ্রামের বিশিষ্ট মুরব্বী হামিদ খাঁন বেশ কিছুদিন যাবত সর্দি-জ্বর ও কাশিজনিত রোগে ভুগছিলেন। এ অবস্থায় পরিবারের লোকজন তাকে হবিগঞ্জের চাঁদের হাসি হাসপাতালে ভর্তি করেন। করোনার উপসর্গ থাকায় ২৬ জুন পরীক্ষা করার জন্য তার নমুনা সিলেট ল্যাবে পাঠানো হয়।

এরপর ২ জুলাই নমুনা পরীক্ষার রিপোর্টে হামিদ খানের করোনা পজিটিভ আসে। এরপর হবিগঞ্জের চাঁদের হাসি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। উপজেলার নুরপুর ইউনিয়নের সুরাবই গ্রামের হামিদ খাঁনের করোনায় মৃত্যুর বিষয়টি রাত সাড়ে ১১টায় নিশ্চিত করেছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জল।

আরও পড়ুন
Loading...