Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

‘স্বপ্ন ছিল তার হব পর্দা নায়ক’ মান্নাকে নিয়ে ইমরানের গাওয়া গানটি প্রকাশ

0 ৮৬

বর্তমান খবর : প্রয়াত নায়ক মান্না। যাকে ঢাকাই ছবির গণমানুষের নায়ক বলে থাকে । গতকাল ছিলো প্রয়াত এ তারকার জন্মদিন। বিশেষ এই দিনে তাকে উদ্দেশ করে নতুন গান নিয়ে এলেন এ প্রজন্মের তারকা শিল্পী ইমরান।

বুধবার (১৪ এপ্রিল) বিকেলে গানটি প্রকাশ করা হয় নায়ক মান্নার নিজ হাতে গড়া প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলির ডিজিটাল প্লাটফর্ম ইউটিউব ও ফেসবুক পেজে। গানটি প্রকাশের পর বহু মান্না ভক্ত তাদের প্রিয় নায়ককে নিয়ে এমন উদ্যোগের প্রশংসা করেন।

চিত্রনায়ক মান্নাকে নিয়ে লেখা‌ ‘স্বপ্ন ছিল তার হব পর্দা নায়ক’ শিরোনামের গানটি লিখেছেন গীতিকার কবির বকুল। গানটির সুর করেছেন পূলক অধিকারী এবং সংগীতায়োজন করেছেন মেহেদী হাসান।

গানটিতে কণ্ঠ দিয়ে বেশ উচ্ছ্বসিত ইমরান। তিনি বলেন,আমার ভীষণ পছন্দের একজন মানুষ ছিলেন মান্না ভাই। মূলত তার আমি একজন বড় ফ্যান। আমার আক্ষেপ ছিল যদি মান্না ভাইয়ের লিপে আমার গানটি যেত ! তবে আমি যখন শোবিজে আসি তখন তিনি আমাদের ছেড়ে চলে যান। সেই আক্ষেপের কিছুটা হলেও কমলো। কারণ মান্না ভাইকে নিয়ে আমি গানটি করতে পেরেছি। সেজন্য এই প্রজেক্টের সাথে জড়িত সকলকেই ধন্যবাদ। আশাকরি গানটি সবার ভালো লাগবে।

গানটি প্রসঙ্গে কবির বকুল বলেন,গানটি লিখতে প্রায় ২ মাস সময় লেগেছে। কারণ,এটি আমার কাছে অনেক স্পেশাল। আমি সৌভাগ্যবান,মান্না ভাইয়ের ক্যারিয়ারের বেশিরভাগ হিট গান আমারই লেখা। সেই দায়বব্ধতা থেকে আমি গানটি লিখি। আশাকরি গানটি হিট হবে। মানুষের মুখে মুখে এই গানটি থাকবে।

কৃতাঞ্জলির উদ্যোগে গানটির সার্বিক সমন্বয়ের করেছেন পরিচালক সোহানুর রহমান সোহান। আর এটির মিউজিক ভিডিও করেছেন নৃত্য পরিচালক মাসুম বাবুল। মূলত এই প্রজন্মের কাছে মান্নাকে স্বরূপে উপস্থাপন করার লক্ষ্যেই গানটি তৈরি করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.