সিনিয়র নার্স নিয়োগ পরীক্ষা অনিশ্চিত

বর্তমান খবর : সিনিয়র স্টাফ নার্স (১০ম গ্রেড) পদে ২ হাজার ৫০০ জন নিয়োগের লিখিত পরীক্ষা ফের স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এর আগেও একবার স্থগিত হওয়া এ পরীক্ষার তারিখ সোমবার (৩ মে) ঘোষণা করেছিল পিএসসি। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফের স্থগিতের তথ্য জানায় পিএসসি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোভিড-১৯ সংক্রমণের পরিস্থিতি বিবেচনায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্সের (১০ম গ্রেড) পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামী ৯ মে এ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। পরবর্তীতে ওই পদের পরীক্ষার তারিখ ও সময় সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হবে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

গেল বছরের ১ মার্চে প্রকাশিত বিজ্ঞপ্তিতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স (১০ম গ্রেড) পদে ২ হাজার ৫০০ জনকে নিয়োগের কথা বলা হয়েছিল।

সিনিয়র স্টাফ নার্স পদের ১০০ নম্বরের এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয় গত ২৮ জানুয়ারি। ২৮ ফেব্রুয়ারি এমসিকিউয়ের ফল প্রকাশ করে পিএসসি।

এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ ১৫ হাজার ২২৮ জন প্রার্থীর লিখিত পরীক্ষা গেল ১০ এপ্রিল রাজধানীর ১৫টি কেন্দ্রে দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে করোনাভাইরাস পরিস্থিতির অবনতি হওয়ায় এই পরীক্ষা স্থগিত করে পিএসসি। পরীক্ষাটি কবে নাগাদ নেওয়া হবে তা এখনও জানানো হয়নি।

আরও পড়ুন
Loading...