Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

সিঙ্গার নিয়ে এলো হাইজিনশিল্ড অ্যাপ্লায়েন্স কোভিড-১৯ সহ ৯৯ শতাংশের বেশি ব্যাকটেরিয়া ও ভাইরাস ধ্বংস করে

0 ৫১

বর্তমান খবর : সম্প্রতি, কোভিড-১৯ সহ ৯৯ শতাংশেরও বেশি ব্যাকটেরিয়া এবং ভাইরাস ধ্বংস করতে সক্ষম, বেকো হাইজিনশিল্ড সিরিজের হোম অ্যাপ্লায়েন্স বাজারে নিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় হোম অ্যাপ্লায়েন্স এবং কনজ্যুমার ইলেকট্রনিকস প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ।

প্রাথমিকভাবে, সিঙ্গার এর পণ্যের পোর্টফোলিওতে হাইজিনশিল্ড রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন এবং ডিশ ওয়াশার যুক্ত করেছে।
ইউরোপের শীর্ষ হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড বেকো তুরস্কের প্রতিষ্ঠান আর্চেলিকের মালিকানাধীন। আর্চেলিক দেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার অ্যাপ্লায়েন্স প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের প্রধান শেয়ারহোল্ডার।

এ ব্যাপারে সিঙ্গার বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এমএইচএম ফাইরোজ বলেন, দেশ এখন পর্যন্ত কোভিড মহামারির সবচেয়ে প্রতিকূল পর্যায়ের মধ্য দিয়ে যাচ্ছে। এই সময় আর্চেলিকের সহযোগিতায় সিঙ্গার দেশের গ্রাহকদের জন্য এই সময়োপযোগী পণ্য নিয়ে এসেছে।

তিনি আরও বলেন, আমরা আশা করছি যে, এই হাইজিন পণ্যগুলো কোভিড সংক্রমণের ঝুঁকি হ্রাস করবে এবং আমাদের ক্রেতাদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করবে। হাইজিনশিল্ড রেফ্রিজারেটর ইউভি প্রযুক্তি ব্যবহার করে ৯৯.৯ শতাংশ ব্যাকটেরিয়া ও ভাইরাস নির্মূল করতে পারে। আর হাইজিনশিল্ড ওয়াশিং মেশিন একটি অতিরিক্ত হিটার ও ব্লোয়ার এর সাহায্যে উচ্চ তাপমাত্রা ব্যবহার করে কোনোরকম পানি ব্যবহার না করেই, যেকোনো ধরনের ফেব্রিক থেকে কোভিড সহ ৯৯% এরও বেশি জীবাণু দূর করে। ডাবলিন-ভিত্তিক বায়োমেডিকেল কন্ট্র্যাক্ট গবেষণা সংস্থা এয়ারমিড হেলথগ্রুপ এই কার্যকারিতা লেভেলের স্বীকৃতি দিয়েছে।

হাইজিনশিল্ড ডিশ ওয়াশার উচ্চ তাপমাত্রার স্টিম ব্যবহার করে প্রতিটি ডিশে থাকা ৯৯.৯৯ শতাংশ ব্যাকটেরিয়া ও ভাইরাস ধ্বংস করে। এছাড়া, প্রতিটি ডিশকে সঠিকভাবে পরিষ্কার করতে এতে হট রিনসিং ফাংশন রয়েছে। জার্মানির রাইন-ওয়াল ইউনিভার্সিটি অব অ্যাপ্লায়েড সায়েন্স দ্বারা এটি স্বীকৃতিপ্রাপ্ত।

এছাড়াও, সিঙ্গার নিয়ে এসেছে বেকো এয়ার পিউরিফায়ার, যা ৯৯.৯৭ শতাংশ ভাইরাস ও ব্যাকটেরিয়া দূর করে। এটিও এয়ারমিড হেলথগ্রুপ দ্বারা স্বীকৃত। এই পণ্যগুলো বর্তমানে সিঙ্গারের ই-কমার্স সাইট www.singerbd.com এর পাশাপাশি নির্দিষ্ট সিঙ্গার মেগা ও সিঙ্গার প্লাস শপে পাওয়া যাচ্ছে।

মন্তব্য করুন

Your email address will not be published.