Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

সারাদেশে পাওয়া যাচ্ছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার রিয়েলমি ৮প্রো এবং সি ২১

0 ১১৫

বর্তমান খবর :: সারাদেশে পাওয়া যাচ্ছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার রিয়েলমি ৮ প্রো এবং রিয়েলমি সি ২১। সম্প্রতি তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আনুষ্ঠানিকভাবে একই সাথে তাদের দুটি ট্রেন্ড-সেটিং স্মার্টফোন – রিয়েলমি ৮ প্রো এবং রিয়েলমি সি২১ – দেশের বাজারে এনেছে। লকডাউনের সময় গ্রাহকদের জন্য থাকছে হোম ডেলিভারি সুবিধা। হোম ডেলিভারি সুবিধা পেতে কল করুনঃ ০১৮৭৩৯০২৬৬৯, ০১৮১১১৯৩৭৭৫। রিয়েলমি ৮ প্রো এর বিস্তারিত স্পেসিকেশন সম্পর্কে জানতে ক্লিকঃ https://www.realme.com/bd/realme-8-pro রিয়েলমি ৮ প্রো-তে থাকছে (৮ + ১২৮ জিবি) মেমোরি ভেরিয়েন্ট এবং পাওয়া যাবে দুটি দারুণ রঙে – ইনফিনিট ব্লু ও ইনফিনিট ব্ল্যাক। মাত্র ২৭,৯৯০ টাকায় পাওয়া যাবে এই স্মার্টফোন।

অন্যদিকে, রিয়েলমি সি২১ ক্রস ব্ল্যাক এবং ক্রস ব্লু এই দুটি রঙে পাওয়া যাচ্ছে মাত্র ১১,৯৯০ টাকায়। রিয়েলমি ৮ প্রো-তে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার পাশাপাশি রয়েছে ৫০ ওয়াট সুপারডার্ট চার্জ যা মাত্র ১৭ মিনিটে ৫০ ভাগ চার্জ দ্রুততম সময়ে এবং নিরাপদভাবে গ্রহণ করতে সক্ষম। পাশাপাশি, ৮ প্রো রিয়েলমি’র সর্বপ্রথম ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা স্মার্টফোন, যা পুরো স্মার্টফোন ইন্ডাস্ট্রিতেই সর্বোচ্চ পিক্সেল। স্মার্ট আইএসও প্রযুক্তির কল্যাণে এই ফোনে আছে স্বয়ংক্রিয়ভাবে সেরা আইএসও বেছে নেওয়ার সুবিধা, যার সাহায্যে একজন ব্যবহারকারীরা পর্যাপ্ত আলো না থাকলেও তুলতে পারবেন রঙিন, স্পষ্ট এবং উজ্জ্বল ছবি। মাত্র ১৭৬ গ্রাম ওজন ও ৮.১ মিলিমিটার পুরুত্বের রিয়েলমি ৮ প্রো খুবই হালকা।

আরো রয়েছে ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড স্ক্রিনের ফুল ডিসপ্লে, আল্ট্রা-ফাস্ট ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, স্টারি মোড এবং টিল্ট-শিফ্ট মোডের সাথে ১৬ মেগাপিক্সেলের ইন-ডিসপ্লে সেলফি ক্যামেরা।

এছাড়াও এবার রিয়েলমি তাদের ফ্ল্যাগশিপ সেটটিতে যুক্ত করেছে ইনফিনিট বোল্ড ডিজাইন। এজি-ক্রিস্টাল প্রসেস সমৃদ্ধ রিয়েলমি ৮ প্রো’র ডিজাইন খুবই সুন্দর এবং সর্বপ্রথম এই স্মার্টফোন এ থাকছে রিয়েলমি ইউআই ২.০। অ্যান্ড্রয়েড ইলেভেন-ভিত্তিক এই ইউআইটি ব্যবহারকারীদের সৃজনশীলতা, সামাজিক যোগাযোগ এবং উৎপাদনশীলতা – এই তিনটি বিষয়কে প্রাধান্য দিয়ে তৈরি করা করেছে।

অন্যদিকে, রিয়েলমি সি২১, রিয়েলমি সি সিরিজের সর্বপ্রথম এন্ট্রি-লেভেল অলরাউন্ডার ফোন যা টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফাইড। এটি উচ্চ নির্ভরযোগ্যতা মানের প্রশংসাপত্র অর্জনকারী সি সিরিজের প্রথম স্মার্টফোনও বটে। রিয়েলমি সি২১-এ আছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি, যা স্ট্যান্ডবাই মোডে ৪৭ দিন পর্যন্ত চলবে এবং রিভার্স চার্জিংকে সমর্থন করে। সি২১-এ হেলিও জি৩৫ প্রসেসর থাকায় পারফরমেন্স খুবই স্মুথ। রিয়েলমি সি২১-এ আছে ১৩ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা এবং তাত্ক্ষণিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ১৩ মেগাপিক্সেলের সাথে এফ/২.২ এর বড় অ্যাপারচার অল্প আলোতেও পরিষ্কার, উজ্জ্বল ছবি তুলতে সাহায্য করবে।

তাছাড়া ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরার সাহায্যে খুব সহজে ক্রিস্টাল ক্লিয়ার সেলফি তোলা সম্ভব। সি২১ ডিজাইন করার সময় দুটি জিনিসকে অগ্রাধিকার দেওয়া হয়েছে – গুণমানের প্রতিটি ধাপ এবং তরুণ প্রজন্মের পছন্দ। রিয়েলমি সি ২১ এর অ্যান্ড্রয়েড ১০-এর উপর ভিত্তি করে তৈরি রিয়েলমি ইউআই ব্যবহারকারীদের জন্য চমৎকার অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা নিশ্চিত করবে।

ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সাথে সাথে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে। ভারতে রিয়েলমি দীপাবলির সময় ৩ দিনের মধ্যে ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি রেকর্ড গড়েছিল। রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল।

চীন,ভারত,ইন্দোনেশিয়া,ভিয়েতনাম,থাইল্যান্ড,মালয়েশিয়া,পাকিস্তান,মিশর ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমে ৬১টিরও বেশি দেশের বাজারে প্রবেশ করেছে। ফেব্রুয়ারি ২০২০, রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে। রিয়েলমি শক্তিশালী পারফরম্যান্স, আড়ম্বরপূর্ণ ডিজাইন, আন্তরিক পরিষেবাগুলো সরবরাহ এবং স্মার্টফোনের আরও সম্ভাবনা অন্বেষণ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

মন্তব্য করুন

Your email address will not be published.