সাপাহার সদর ইউনিয়ন করোনা মুক্ত রাখতে বাড়ি বাড়ি মাস্ক বিতরণ

বর্তমান খবর,সাপাহার প্রতিনিধি :: নওগাঁর সাপাহার উপজেলার সদর ইউনিয়নবাসীকে করোনা মুক্ত রাখতে শত ভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করতে বাড়ি বাড়ি মাস্ক বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৯ টায় উপজেলা সদরের জয়পুর গ্রামে মাস্ক বিতরণ কর্মসূচীর শুভ উদ্বোধন করা হয়। এসময় ইউপি চেয়ারম্যান আকবর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মাস্ক বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল,উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী,উপজেলা আ.লীগ সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ্ চৌধুরী,সাধারন সম্পাদক মাসুদ রেজা সারোয়ার,কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ওয়ালিউর রহমান সেলিম,যুবলীগ সভাপতি নইমুদ্দিন,ছাত্রলীগ আহবায়ক রাসেল রানা,ইউপি সচিব মহিদুল হক সংশ্লিষ্ট ইউপি সদস্য-সদস্যা,উপজেলা আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন।

সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী বলেন,স্থানীয় সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এর দিক নির্দেশনা অনুযায়ী করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় ইউনিয়ন পর্যায়ে সংক্রমণ বিস্তার রোধে সাপাহার সদর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে ৩৫ হাজার মাস্ক বিতরণ কর্মসূচী হাতে নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন,মাস্ক বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে সোমবার সকাল ৬ টা থেকে ইউনিয়নের তাজপুর,নুরপুর,ফুরকুটিডাঙ্গা,বৈদ্যপুর,বিদ্যানন্দী ও পিছলডাঙ্গা গ্রামের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

আরও পড়ুন
Loading...