সাপাহারে আইহাই ইউনিয়নকে মডেল বানাতে চান টিটু মাস্টার

বর্তমান খবর,সাপাহার(নওগাঁ)প্রতিনিধি :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাপাহার উপজেলার ৪নং আইহাই ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে এলাকার সর্বস্তরের জনগনের দোয়া,আশীর্বাদ ও সমর্থন চেয়েছেন ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউজ্জামান টিটু মাস্টার। তিনি আইহাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক প্রত্যাশা করছেন।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, জিয়াউজ্জামান টিটু মাস্টার একজন আ’লীগ পরিবারের সন্তান। তার বাবা মৃত বদিউজ্জামান মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন। তিনি ১৯৭৮ সালে উপজেলার শুকরইল গ্রামে জন্ম গ্রহন করেন। পরবর্তী সময়ে ১৯৯৩ সালে নওগাঁ সরকারী ডিগ্রী কলেজে ছাত্রলীগ সদস্য হিসেবে রাজনীতিতে পদার্পন করেন।

২০০৩ সাল পর্যন্ত নওগাঁ সরকারী কলেজ শাখা ছাত্রলীগে রাজনীতির পরে ২০১২ সালে শুকরইল গ্রাম কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৩ সালে আইহাই ইউনিয়ন আ’লীগের সদস্য হিসেবে এবং ২০১৯ সাল হতে অদ্যবধি আইহাই ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

তিনি রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স ও বিএড শেষ করার পর আইহাই উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন। বর্তমান সময়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে জনমত সৃষ্টির লক্ষ্যে সাধারণ জনগনের সাথে তিনি কুশল বিনিময়,শারীরিক ও পারিবারিক খোঁজখবর নিয়ে চলেছেন।

বাংলাদেশ আওয়ামীলীগ নির্দেশিত সকল কর্মসূচী ও সাংগঠনিক সকল কর্মকান্ড তিনি নিষ্ঠা ও সততার সাথে পালন করছেন। জনমত সৃষ্টির লক্ষ্যে স্বাভাবিক ভাবে সকলের সাথে তিনি মতবিনিময় অব্যহত রেখেছেন। তিনি অসহায় পীড়িতদের সেবা , খোঁজখবর নেওয়া ও নিজ উদ্যেগে এলাকার গ্রামীন রাস্তা সংস্কার সহ তার বিভিন্ন সামাজিক কর্মকান্ড ইতোমধ্যে গণমাধ্যমে উঠে এসেছে।

দল থেকে যদি তাকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রদান করা হয় তাহলে তিনি আইহাই ইউনিয়নের সকল প্রকার উন্নয়ন কর্মকান্ডে নিজেকে সঁপে দিতে চান। তিনি চেয়ারম্যান হিসেবে জয়যুক্ত হলে আইহাই ইউনিয়নবাসীকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন উপহার দিবেন বলে অভিমত ব্যক্ত করেছেন।

Leave A Reply

Your email address will not be published.