সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে কুড়িগ্রাম প্রেস ক্লাবের মানববন্ধন

বর্তমান খবর,কুড়িগ্রাম প্রতিনিধিঃ
অনুুুুসন্ধানী সাংবাদিকতায় আন্তর্জাতিকভাবে খ্যাতি অর্জন করা দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্থা ও তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮মে) দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে জেলার গণমাধ্যমকর্মীরা কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করেন।

এ মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, সধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, সিনিয়র সাংবাদিক প্রথম আলোর জেলা প্রতিনিধি সফি খান, দৈনিক ইনকিলাব ও বাংলাভিশনের জেলা প্রতনিধি শফিকুল ইসলাম বেবু, দৈনিক জনকন্ঠ ও ৭১’র টিভির জেলা প্রতিনিধি রাজু মোস্তাফিজ, টাইম বাংলা নিউজ.কম এর জেলা প্রতিনিধি মোঃ আব্দুল কাদের, সিনিয়র সাংবাদিক ফজলে ইলাহী স্বপন, খন্দকার একরামুল হক সম্রাট, মাহফুজার রহমান টিউটর প্রমুখ।

বক্তারা বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ৬ঘন্টা ধরে আটকে রেখে হেনস্তা করেও ক্ষান্ত হয়নি। মিথ্যা মামলাও দিয়েছে। মানববন্ধনে এহেন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং এসব দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি দাবী করা হয়। সেইসাথে সকল সাংবাদিক ভাই-বোনদের ঐক্যবদ্ধ হওয়ার উদাত্ত আহ্বান জানানো হয়।

আরও পড়ুন
Loading...