সাংবাদিক আহসান হাবিব পাখিকে জেলা প্রশাসকের অনুদান প্রদান

বর্তমান খবর,কুমিল্লা প্রতিনিধি : আনন্দ টিভি ও দৈনিক স্বদেশ প্রতিদিন সংবাদপত্রের কুমিল্লা জেলা প্রতিনিধি অসুস্থ সৈয়দ আহসান হাবিব পাখিকে কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের পক্ষ থেকে ৩০ হাজার টাকা অনুদান প্রদান করেন।

জানা যায়,আহসান হাবিব পাখি দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। গত ৩০ মার্চ কিডনী,ল্যাপারস্কপি স্পেশালাইজড হসপিটালে অপারেশন করা হয়। অপারেশন করার পর হসপিটালের ৫ লাখ ৭০ হাজার টাকার বিল প্রদান করা হয়।

এছাড়াও প্রতিদিন অসুস্থ সাংবাদিকের জন্য ৫ হাজার টাকার ঔষধের জন্য ব্যয় করতে হচ্ছে। যার ফলে আগামী ৬ মাস অসুস্থ সাংবাদিকের জন্য আরো ৯ লাখ টাকা প্রয়োজন। এই ব্যয় বহুল অর্থ ব্যয় করা অসুস্থ সাংবাদিক আহসান হাবিব পাখির পক্ষে খুবই কষ্টসাধ্য ব্যাপার। আর্থিক সহায়তা চেয়ে গত ১৮ এপ্রিল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবর ইমেইলে একটি আবেদন করেন। আবেদনটি মাননীয় প্রধানমন্ত্রীর নজরে আসলে তাৎক্ষনিক প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে কুমিল্লা জেলা প্রশাসককে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দেন।

পরে গতকাল(১৯ এপ্রিল)সোমবার সাংবাদিক আহসান হাবিব পাখির কুমিল্লা নগরীর গর্জনখোলাস্থ বাসায় গিয়ে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান নিজ হাতে ৩০ হাজার টাকার একটি চেক প্রদান করেন। এ সময় কুমিল্লা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)ও দৈনিক বাংলার আলোড়নের প্রধান সম্পাদক উপস্থিত ছিলেন।

এছাড়াও প্রধানমন্ত্রীর দপ্তর থেকে ও কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারও অসুস্থ সাংবাদিকের খোঁজ খবর নিচ্ছেন।

আরও পড়ুন
Loading...