সরিষাবাড়ীতে সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে মানবববন্ধন

বর্তমান খবর,সরিষাবাড়ী প্রতিনিধি :
জামালপুরের সরিষাবাড়ীতে প্রথম আলো বন্ধুসভা এবং সরিষাবাড়ী সাংবাদিকদের উদ্যোগে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলাম কে হেনস্তা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছেন।

আজ বুধবার (১৯ মে) সকাল ১১ টার দিকে সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে সরিষাবাড়ী টাউন বনিক সমবায় সমিতির সভাপতি গোলাম মোস্তফা জিন্না বলেন, তারা প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলাম কে তথ্য সংগ্রহ করার কারণে সচিবালয়ে ৫ ঘন্টা আটকে রেখে তার উপর নির্যাতন করে এবং পরে তার উপর মিথ্যা মামলা দিয়ে পুলিশের হাতে দেওয়া এবং তাকে অন্যায় ভাবে কারাগারে পাঠানোর ঘটনার তীব্র নিন্দা জানান।

তিনি এ ঘটনার দোষীদের বিচারের দাবী ও সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করেন। প্রথম আলো পত্রিকার সরিষাবাড়ী উপজেলা প্রতিনিধি সাংবাদিক শফিকুল ইসলাম বলেন, সাংবাদিক রোজিনা আপাকে নিঃশর্ত মুক্তি এবং দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি না দিলে পরবর্তীতে আরো কঠোর পদক্ষেপ নেওয়ার ঘোষনা দিয়ে মানববন্ধন শেষ করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, প্রথম আলো পত্রিকার সরিষাবাড়ী প্রতিনিধি মোঃ শফিকুল ইসলাম, সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও দৈনিক বর্তমান খবর পত্রিকার সরিষাবাড়ী প্রতিনিধি সাংবাদিক মোঃ গুলজার হোসেন, সাধারন সম্পাদক সাংবাদিক মোঃ ইসমাইল হোসেন, সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ আবুল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক সাংবাদিক তৌকির আহমেদ হাসু, সাংবাদিক সোহেল এবং প্রথম আলো বন্ধুসভার সাধারন সম্পাদকসহ প্রথম আলো বন্ধুসভার সকল সদস্য বৃন্দ প্রমূখ।

আরও পড়ুন
Loading...