সরিষাবাড়ীতে কৃষকের ধান কেটে দিতে মাঠে স্বেচ্ছাসেবক লীগ

বর্তমান খবর,সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধি ঃ
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের এই সংকটকালে কৃষকের পাশে দাঁড়াতে সরিষাবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ,সাধারন সম্পাদক একে এম আফজালুর রহমান বাবু ও সরিষাবাড়ী কৃতি সন্তান বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের মৎস ও প্রাণী সম্পদ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল এর নির্দেশনায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সরিষাবাড়ী উপজেলা শাখার উদ্যোগে দরিদ্র কৃষকের ধান কাটা কর্মসুচি হাতে নিয়েছে।

তারি ধারাবাহিকতায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৭ নং কামরাবাদ ইউনিয়নের চর বড়বাড়িয়া গ্রামের কৃষক ফজলু মিয়ার ২ বিঘা জমির ধান গতকাল কেটে ও মাড়াই করে ঘরে তুলে দিয়েছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগ।

গতকাল ১৫/৫/২০২১ শনিবার ফজলু মিয়ার ২ বিঘা ধান কাটার মধ্যে দিয়ে কৃষকের ধান কাটার কাজ শুরু হলো বলে জানান সরিষাবাড়ী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

এ সময় সরিষাবাড়ী উপজেলার কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মৎস ও প্রাণী সম্পদ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে আমরা এ কাজটি শুরু করেছি।

করোনায় ঘরবন্দি কৃষকের পাকা ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিতে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে। যে কোন দুর্যোগ দুর্বিপাকে স্বেচ্ছাসেবক লীগ মানবিক সেবা নিয়ে মানুষের পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশাল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, সরিষাবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম,সাধারন সম্পাদক অধ্যাপক মামুনুর রশিদ, দপ্তর সম্পাদক মোঃ আজহার আলীসহ এলাকার স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মী প্রমূখ।

আরও পড়ুন
Loading...