সরিষাবাড়ীতে আসন্ন ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী আঃ রাজ্জাক স্বপন

বর্তমান খবর,সরিষাবাড়ী প্রতিনিধিঃ
স্বপন ভাইয়ের মিষ্টি হাসি দেখতে চমৎকার,স্বপন ভাইয়ের মতো একটা নেতা ডোয়াইল ইউনিয়নে দরকার। এই স্লোগান কে সামনে রেখে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৩নং ডোয়াইল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসাবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক,সাবেক সভাপতি ( টানা ৬বার) ডিগ্রীবন্দ দারুল সুন্নাহ আলীম মাদ্রাসা গভর্নিং বডি,সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ সরিষাবাড়ী উপজেলা শাখা,সাবেক যুগ্ম আহবায়ক বাংলাদেশ আওয়ামী যুবলীগ ডোয়াইল ইউনিয়ন শাখা, সাবেক আহবায়ক বাংলাদেশ ছাত্রলীগ ডোয়াইল ইউনিয়ন শাখা,সাবেক সভাপতি ডোয়াইল ইউনিয়ন ছাত্রলীগ ৩নং ওয়ার্ড শাখা।

ডোয়াইল ইউনিয়ন বাসীর প্রীয়মূখ,সদাহাস্যজ্জল,সাদাসিধে সার্বক্ষণিক হাসিমাখা মূখ,ডোয়াইল ইউনিয়নের তরুণ প্রজন্মের অহংকার,তরুণ উদিয়মান রাজনৈতিক ব্যক্তি আব্দুর রাজ্জাক স্বপন। ইতি মধ্যে তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে ইউনিয়নের সাধারন মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন।

সততা ও নিষ্ঠার সাথে এলাকার অসহায় খেটে খাওয়া মানুষের পাশে থেকে সমাজ সেবায় বিশেষ অবদান রেখে চলেছেন। একজন সমাজসেবক হিসাবে জনগণের সেবার কারণে সাধারন মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসাবে দীর্ঘদিন ধরে নিজেকে ব্যস্ত রেখেছেন।

সাম্প্রতিক মহামারী করোনায় সাধারন মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা অব্যাহত রেখেছেন। তিনি ডোয়াইল ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে দূর্নীতি,সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকমুক্ত ও একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবেন। তিনি নির্বাচিত হলে নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান বাকীটা জীবন এবং জনগণের সেবক হিসাবে কাজ করে যেতে চান।

বর্তমানে তিনি সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি সরিষাবাড়ী, জামালপুর-৪ আসনের সংসদ সদস্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসান ( এমপির ) আস্থাভাজন ব্যক্তি হিসাবে ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের কারণে ইউনিয়ন বাসীর মন জয় করতে সক্ষম হয়েছেন। যে কারণে ইউনিয়ন বাসী আগামী নির্বাচনে চেয়ারম্যান হিসাবে আব্দুর রাজ্জাক স্বপন কে দেখতে চান।

এ ব্যাপারে চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক স্বপনের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী হিসাবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমার বিশ্বাস দল আমাকে মনোনয়ন দিবে। আমি ইউনিয়নের সাধারন মানুষের সেবা করে দলমত নির্বিশেষে সকলের আস্থা ও ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছি। আমি ডোয়াইল ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়ন বাসীর স্বপ্ন পূরণে আজীবন কাজ করে যাবো। যাতে আমার কাজকর্মের মধ্যে দিয়ে মানুষ আমাকে মনে রাখে। তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। সে জন্য কেন্দ্রীয়, জেলা,উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের সুদৃষ্টি কামনা করেছেন।

আগামী ইউপি নির্বাচনে তিনি দলমত নির্বিশেষে সকলের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

আরও পড়ুন
Loading...