Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

সরিষাবাড়িতে বিদ্যুৎ সংযোগ নেওয়াকে কেন্দ্র করে দুইগ্রুপে সংঘর্ষ আহত- (৬) ছয়

0 ৫৩

বর্তমান খবর,সরিষাবাড়ি প্রতিনিধি ঃ
জামালপুরের সরিষাবাড়িতে পল্লী বিদ্যুৎ নতুন লাইন সংযোগ নেওয়াকে কেন্দ্র করে (২)দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে এতে দুই গ্রুপের প্রায় ৬ জন গুরুতর আহত হয়েছে। আহতরা সরিষাবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথমিক চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (১০ জুলাই) সকালে সরিষাবাড়ি উপজেলার মহাদান ইউনিয়নের ম্যালেটারী মোড় এলাকায় চাঁন মিয়ার বাড়িতে পল্লী বিদ্যুৎ লাইনের সংযোগ নিয়ে স্থানীয় আতাউর রহমানের ছেলে অবসর প্রাপ্ত মুনির হোসেন মনির ম্যালেটারীর গ্রুপের সাথে কথা কাটাকাটির জের ধরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের (৬) ছয় জন গুরুতর আহত হয়। আহতরা হলেন, শাহীন (৪৩), লিমন (১৯), আলী (৩৯), বাহাজ উদ্দিন (৫০), আঃ রাজ্জাক (৫৫), রাঙ্গা (৩৫)।

Related Posts

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের…

ম্যালেটারী মুনির হোসেন জানান,আমার প্রয়োজনে পল্লী বিদ্যুৎ লাইনটি প্রায় লক্ষাধিক টাকা খরচ করে আমার বাড়ি পযর্ন্ত স্থাপন করেছি। এই লাইন থেকে যদি অন্য কেউ নতুনভাবে সংযোগ নিতে চায় তাহলে আমাকে টাকা দিয়ে লাইন নিতে হবে।

অপর দিকে প্রতিপক্ষ সোহেল মিয়া জানান, ওই বিদ্যুৎ লাইনটি ছিল ৫ কেভি, সেটা আামি অফিসের চাহিদা অনুযায়ী টাকা খরচ করে নতুন করে ১০ কেভি ট্রান্সফরমার বসিয়ে সংযোগের জন্য আবেদন করলে অফিস আমার বাড়ির সংযোগের জন্য অনুমিত দেয়।

তিনি আরো জানান,অফিসের লাইনম্যনরা আমার বাড়িতে সংযোগ দিতে এলে মুনির ম্যালেটারী বাধা দিলে সংঘর্ষের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে সরিষাবাড়ি থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে পুলিশ সুত্রে জানান। এ ঘটনায় সরিষাবাড়ি পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তার সাথে কথা বলতে চাইলে কাউকে ফোনে পাওয়া যায়নি।

মন্তব্য করুন

Your email address will not be published.