Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

সরিষাবাড়িতে প্রধানমন্ত্রীর উপহার তথ্য প্রতিমন্ত্রীর নির্দেশে পরিবহণ শ্রমিকদের মাঝে বিতরণ

0 ১১৭

বর্তমান খবর,সরিষাবাড়ি প্রতিনিধি ঃ
জামালপুরের সরিষাবাড়িতে সাম্প্রতিক মহামারী করোনার দ্বিতীয় ঢেউয়ে লকডাউনে বন্ধ থাকা প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী সরিষাবাড়ি পরিবহণ শ্রমিকদের মাঝে বিতরণ করা হয়েছে। বুধবার ( ৭জুলাই ) দুপুরে সরিষাবাড়ি বাস টার্মিনাল মাঠে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসান (এমপি’র) নির্দেশনায় সরিষাবাড়ি উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ উপস্থিতি থেকে স্বাস্থ্যবিধি মেনে এ উপহার সামগ্রী বিতরণ করেন।

সরিষাবাড়ি উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ জানান, দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয়ের বরাদ্ধকৃত জিআর চাল ও জিআর ক্যাশ দ্বারা ক্রয়কৃত করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় বাস, মিনিবাস, সিএনজি এবং অটোবাইক চালক কর্মহীন দুই শতাধিক পরিবহণ শ্রমিকদের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
উপহার সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, আলু, ডাল, সয়াবিন তেল, লবণ ও সাবান।

Related Posts

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের…

উপহার সামগ্রী বিতরণ শেষে তথ্য ও সম্প্রচার প্রতি মন্ত্রীর বিশ্বস্ত প্রতিনিধি এবং সরিষাবাড়ি পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর অটোবাইক শ্রমিক কল্যাণ সমিতির সভাপতি মোঃ সাখাওয়াত আলম মুকুল বলেন যতদিন এই মহামারী করোনার কারণে লকডাউন থাকবে ততদিন এ সহায়তা অব্যাহত থাকবে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীর, সরিষাবাড়ি থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক, পরিদর্শক ( তদন্ত) আব্দুল মজিদ, সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক।

এছাড়াও কাউন্সিলর মোহাম্মদ আলী, সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও জামালপুর জেলা বাসমিনিবাস শ্রমিক ইউনিয়ন সরিষাবাড়ি শাখা ৮২২ এর সভাপতি আব্দুল মান্নান, সরিষাবাড়ী ৭নং কামরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ ছামিউল হক খাঁন ও সরিষাবাড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী মোঃ শরিফ আহমেদ নিরবসহ সরিষাবাড়ি উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Your email address will not be published.