সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে অভিযোগের প্রতিবাদ চিতলমারী ‘আশার আলো সমাজকল্যাণ সমিতি’র সদস্যদের মানববন্ধন

বর্তমান খবর,চিতলমারী প্রতিনিধি ::
বাগেরহাটের চিতলমারী‘আশার আলো সমাজকল্যাণ সমিতি’র সভাপতি পংকজ বিশ্বাস ও সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় বিশ্বাসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার প্রতিবাদে সমিতির সদস্যরা মানববন্ধন করেছেন।

সোমবার বিকাল ৫ টায় উপজেলার সাবোখালী রাজবংশীপাড়া শীতলা মন্দির চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সামাজিক দূরত্ব মেনে কয়েকশ নারী- পুরুষ অংশ গ্রহণ করেন। এ সময় সমিতিরি অন্যতম সদস্য সুধন্য বিশ্বাস,সচিন বিশ্বাস,মিনতী বিশ্বাস,বাসন্তী বিশ্বাসসহ ভক্তরা বলেন,সম্প্রতি হিজলার তুষার বিশ্বাস নামে এক ব্যক্তি আশার আলো সমাজকল্যাণ সমিতির সুনাম-সুখ্যাতি নষ্ট করার লক্ষে সমিতির সভাপতি পংকজ বিশ্বাস ও সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় বিশ্বাসের নামে প্রধানমন্ত্রীর কার্যলয়, দুর্নীতি দমন কমিশন,খুলনা বিভাগীয় কমিশনারসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে যে সকল বিষয় উল্লেখ করা হয়েছে তার কোন ভিত্তি নেই। আমরা এই মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানাচ্ছি। আশার আলো সমাজকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় বিশ্বাস বলেন,ইতোপূর্বে আমাদের সমিতিতে যে শিক্ষাবৃত্তি ও একটি মাহেন্দ্র গাড়ির অর্জিত আয় সদস্যদের মধ্যে স্বচ্ছতার সাথে তুলে দেওয়া হয়েছে। এখানে অর্থ আত্মসাতের কোন ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে সমিতির সভাপতি পংকজ বিশ্বাস বলেন,আমরা সব সময় সমিতিরি সদস্যদের স্বার্থ রক্ষায় কাজ করে যাচ্ছি। তীর্থ সমবায় সমিতির সাধারণ সম্পাদক অনাদি মÐলের নিকট থেকে দুই লক্ষ টাকা ধার নেয় অন্য একটি সংগঠনের সহ-সভাপতি তুষার বিশ্বাস। ওই টাকা অনাদি মÐলকে ফেরত দেওয়ার ব্যাপারে অনাদির সাথে আমরাও তাকে চাপ দিতে থাকি। এতে তুষার ক্ষুব্ধ হয়ে আমার ও আমাদের সংগঠনের সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয়ের নামে মনগড়া অভিযোগ দায়ের করেছেন।

আমারা এ অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আরও পড়ুন
Loading...