সজীব গ্রুপ রুপগঞ্জের অগ্নিকান্ডের ঘটনায় সজীব গ্রুপের চেয়ারম্যানসহ ৮ জন ৪ দিনের রিমান্ডে

বর্তমান খবর : রুপগঞ্জে অগ্নিকান্ডে হাসেম ফুড এন্ড বেভারেজে ৫২ জনের প্রাণহানির ঘটনায় দায়ের করা হত্যা মামলায় গ্রেফতার সজীব গ্রুপের চেয়ারম্যান ও তার চার ছেলেসহ ৮ শীর্ষ কর্মকর্তাকে চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

কোর্ট ইন্সপেক্টর আসাদুজ্জামান জানান, শনিবার বিকেল সোয়া পাঁচটায় তাদের নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে দশ দিনের রিমান্ড চেয়ে হাজির করে রুপগঞ্জ থানা পুলিশ। শুনানী শেষে আদালত আসামি পক্ষের জামিনের আবেদন না-মঞ্জুর করে আসামিদের চারদিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।

এ মামলার আসামিরা হচ্ছে – সজীব গ্রুপের চেয়ারম্যান ও এমডি আবুল হাসেম, আবুল হাসেমের চার ছেলে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হাসিব বিন হাসেম (সজিব), ডিরেক্টর তারেক ইব্রাহীম (সতেজ), ডিরেক্টর তাওসিফ ইব্রাহীম (শীতল), ডিরেক্টর তানজিম ইব্রাহীম, কোম্পানীর সি ও শাহান শাহ আজাদ, ডিজিএম মামুনুর রশিদ ও এডমিন প্রধান সালাউদ্দিন।

এর আগে বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেল সাড়ে ৫টায় রুপগঞ্জ উপজেলার কর্ণগোপ এলাকায় অবস্থিত সেজান জুস ফ্যাক্টরিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এই অগ্নিকান্ডে ৫২ জন নিহত ও আহত হয় অর্ধশতাধিক।

আরও পড়ুন
Loading...