শ্রীমঙ্গলে জুবায়ের দরিদ্র মানষকে রাতে খাবার বিতরণ করছেন

বর্তমান খবর,শ্রীমঙ্গল,প্রতিনিধিঃ
শ্রীমঙ্গল উপজেলায় পবিত্র রমজান উপলক্ষে উপজেলা ছাত্রলীগকর্মী জুবায়ের অসহায় দরিদ্র সাধারণ মানুষের মাঝে খাবার বিতরন করছে।

গতকাল ২৩ শে এপ্রিল (শুক্রবার) গভীর রাতে শহরের বিভিন্ন এলাকার গরীব অসহায় মানুষের মাঝে ঘুরে ঘুরে খাবার বিতরন করছেন ছাত্রলীগ কর্মী জুবায়ের আহমেদ। শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সভাপতি মসুদুর রহমান মসুদের নির্দেশনায় শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগকর্মী জুবায়ের আহমেদ এর উদ্যোগে আজ রাতে শহরের বিভিন্ন এলাকায় অসহায় গরীব মানুষের মাঝে সেহরির খাদ্য বিতরণ করা হয়েছে। বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মসুদুর রহমান মসুদ।

এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও বর্তমান উপজেলা স্বেচ্ছাসেবকলীগের শ্রীমঙ্গল উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক জনাব মাহফুজ হিমেল,সাবেক ছাত্রনেতা তানিম আহমেদ,সাবেক ছাত্রনেতা মাহবুব,ছাত্রলীগ কর্মী আজিজুর রহমান নাঈম, রুমন আহমেদ,রাহুল মোঃ এনায়েত হোসেনসহ ছাত্রলীগের অন্যান্যকর্মীরা।

ছাত্রলীগকর্মী জুবায়ের বলেন,দলের সভাপতি মসুদ ভাইয়ের দিকনির্দেশনায় ও দলের সহযোদ্ধাদের সহযোগিতায় মানুষের পাশে দাঁড়াতে পেরেছি। এজন্য এর সব কৃতিত্ব মসুদ ভাই ও দলের প্রত্যেক সহযোগী কর্মীদের দেবো। আমি দলের সবার কাছে কৃতজ্ঞত। আমি পুরো রমজানের মাসই খাবার বিতরণ করে যাবো।

শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সভাপতি মসুদুর রহমান মসুদ বলেন,করোনা মাহামারির মাঝে লকডাউনের কারণে স্থবির হয়ে আছে গুটা শহর। এরই মাঝে চলছে পবিত্র মাহে রমজান। এ মাসে রোজা আাদায়ে ব্যস্ত সময় পার করছেন সাধারণ মানুষ। শহরের অসহায় গরীব মানুষের জন্য যা খুবই কষ্টদায়ক হয়ে পড়েছে। একথা মাথায় রেখে শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগ শ্রীমঙ্গলে এক ব্যতিক্রম কার্যক্রম পরিচালনা শুরু করছে।

আমি দলের সবাইকে নির্দেশ দিয়েছি যার যার সাধ্যমতো সহযোগিতা করার জন্য। এমনি এক ছাত্রলীগ কর্মী জুবায়ের আহমেদ পবিত্র রমজান মাসের শুরু থেকে প্রতি রাতে শহর ঘুরে ঘুরে খাবার বিতরণ করছে।

আরও পড়ুন
Loading...