Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

শ্রীপুরে আগুনে দগ্ধ হওয়া সেই মায়ের মৃত্যুর সাড়ে ৩ ঘন্টা পর মেয়ের মৃত্যু!

0 ১০৬

বর্তমান খবর,শ্রীপুর(গাজীপুর)নিজস্ব প্রতিনিধি :
গাজীপুরের শ্রীপুরে বহুতল ভবনের একটি ফ্ল্যাটে গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ মা ও মেয়ে চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা বার্ণ অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে মারা গেছেন। শনিবার (১৯জুন) সন্ধ্যায় গৃহবধূর ভগ্নিপতি সাইফুল ইসলাম ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আব্দুল খান বিষয়টি নিশ্চিত করেছেন।

আগুনে নিহত গৃহবধূ সোনিয়া জান্নাত (২৫) ও তাদের দুই বছর বয়সী শিশু কন্যা হুমাসা জান্নাত (২) স্বামী গোলাম মোস্তাফা গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামের এমসি বাজার এলাকায় দেলোয়ার হোসেনের ফ্ল্যাট বাড়িতে স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থেকে পার্শ্ববর্তী মেঘনা সাইকেল ইন্টাস্ট্রিজ লিমিটেড নামক কারখানায় কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।

শনিবার (১৯জুন) বেলা সোয়া ১১টায় গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামের তামিশনা ফ্যাশন ওয়্যার লিমিটেডের সামনে দেলোয়ার হোসেনের বহুতল ভবনের পাঁচ তলার পশ্চিম পাশের ফ্ল্যাটে এ আগুনের ঘটনা ঘটে।

আগুনে ওই ফ্ল্যাটের ভাড়াটিয়া গৃহবধূ সোনিয়া জান্নাত (২৫) ও তাদের দুই বছর বয়সী শিশু কন্যা হুমাসা জান্নাত (২) দগ্ধ হন। পরে আহতদের উদ্ধার করে প্রথমে মাওনা চৌরাস্তার আলহেরা মেডিকেল সেন্টার ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে সোনিয়া জান্নাত ও সন্ধ্যায় হুমাসা জান্নাতের মৃত্যু হয়।

নিহতের ভগ্নিপতি সাইফুল ইসলাম জানান, শনিবার বিকেল সাড়ে চারটার দিকে শেখ হাসিনা বার্ণ অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে সোনিয়া জান্নাত ও সন্ধ্যা সাতটায় একই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকা দুই বছর বয়সী মেয়ে হুমাসা জান্নাত মারা যায়।

তিনি আরও জানান, প্রথমে মায়ের মরদেহ নিয়ে গ্রামের বাড়ি বাগেরহাট সদরের উদ্দেশ্যে রওনা দেয়ার কিছুদূর যাওয়ার পরই মেয়ের মৃত্যুর সংবাদ শুনতে পান।

বাড়ির মালিক দেলোয়ার হোসেন জানান,বেলা সোয়া ১১টার ভবনের পাঁচ তলার পশ্চিম পাশের ফ্ল্যাট থেকে বিকট শব্দে আগুন লাগে। পরে নিজস্ব ব্যবস্থাপনায় আগুন নেভানোর কাজ শুরু করা হয়। আগুন যাতে ছড়িয়ে যেতে না পারে তাই ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।

শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন কর্মকর্তা মোঃ রায়হান জানান, ধারণা করা হচ্ছে ঘরে থাকা গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.