শ্রীপুরে অগ্নিকান্ডে দোকান ভষ্মিভূত ১০ লাখ টাকার ক্ষতি!!

বর্তমান খবর,শ্রীপুর প্রতিনিধি :
মাগুরার শ্রীপুর উপজেলার কুপড়িয়া গ্রামে ৮ জুলাই বৃহস্পতিবার গভীর রাতে লিটন স্টোর নামের একটি দোকান পুড়ে ভষ্মিভূত হয়ে গেছে। এতে অন্তত ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

দোকানের মালিক শরিফুল ইসলাম আকুল জানান, অন্যদিনের মতো বুধবার রাতে দোকান বন্ধ করে দোকানের পাশেই তার নিজ বাড়িতে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে দোকানের ভিতর থেকে বিকট শব্দ শুনে এসে দেখেন তার দোকানের ভিতর দাউ দাউ করে আগুন জ্বলছে। দোকানে থাকা ২ টি ফ্রিজ, কীটনাশক, সার ও মুদি দোকানের অন্যান্য দ্রব্যাদি পুড়ে যাচ্ছে। এমতাবস্থায় আমি চিৎকার দিলে আমার চিৎকারে গ্রামবাসী ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে।

ক্ষতিগ্রস্ত আকুলের ধারনা বাহির থেকে নলের মাধ্যমে পেট্রোল দিয়ে কেউ আগুন লাগিয়েছে। এতে দোকানে থাকা নগদ অর্থ ও মালামালসহ আনুমানিক ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। সংবাদ পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিস ষ্টেশনের দু’টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

শ্রীপুর ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার অমল কৃষ্ণ বসু জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট দ্রুতগতিতে ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়, আগুনে দোকানের বেশীর ভাগ মালামালই পুড়ে ভষ্মিভূত হয়ে গেছে।

আরও পড়ুন
Loading...