Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

শ্রীপুরের মুক্তিযোদ্ধা,সাবেক প্রধান শিক্ষক,সাংবাদিক ম,জাফর আলী বেণু’র ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

0 ১০০

বর্তমান খবর,শ্রীপুর প্রতিনিধি :
১০ জুলাই বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট সাংবাদিক মাগুরা জেলার শ্রীপুর উপজেলার সোনাতুন্দী গ্রামের কৃতি সন্তান, বিশিষ্ট শিক্ষাবিদ, সমাজসেবক ও শ্রীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ম, জাফর আলী বেণু’র ৯ম মৃত্যুবার্ষিকী পালিত হরো। ২০১২ সালের ১০ জুলাই সকাল ৮টা ২৫ মিনিটে মাগুরা সদর হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

ম জাফর আলী বেণু লেখাপড়া শেষে ১৯৭০ সালে আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতার মধ্য দিয়ে বর্নাঢ্য চাকুরি জীবন শুরু করেন। এরপর তিনি নবগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ে ১৯৮০ সালে প্রধান শিক্ষক হিসাবে যোগদান করে সুনামের সাথে শিক্ষকতা করেন এবং ২০০৪ সালে অবসরে যান।

Related Posts

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের…

তিনি অত্যন্ত দক্ষতার সহিত শিক্ষকতার পাশাপাশি সুনামের সাথে সাংবাদিকতা করেন এবং শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে অত্যন্ত সুনামের সাথে আজীবন নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি দৈনিক সংবাদ, বাংলার বাণী, দৈনিক আজকের কাগজ, দৈনিক ডেসটিনি পত্রিকার শ্রীপুর উপজেলা প্রতিনিধি হিসাবে কাজ করেছেন। এছাড়া শ্রীপুর উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এবং একটানা ৫ বছর মাগুরা জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সহ-সভাপতি দায়িত্ব পালন করেন। তাঁর নিজ গ্রাম সোনাতুন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি এবং সোনাতুন্দী গোরস্হান কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তাঁর একমাত্র সন্তান লেনিন জাফর নব গ্রাম মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষাকতার পাশাপাশি সাংবাদিকতা পেশায় জড়িত। পরিবারের পক্ষ থেকে দেশবাসীর নিকট মরহুম ম, জাফর আলী বেণু’র আত্মার মাগফিরাতের জন্য দোয়া কামনা করেছেন।

মন্তব্য করুন

Your email address will not be published.