শেখ হাসিনার উপহার চলচ্চিত্র পরিচালক সমিতির মাধ্যমে বন্টন

বর্তমান খবর : বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন ও কেবিনেট সদস্যদের উদ্যোগে মাননীয় ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডাক্তার মোঃ এনামুর রহমান এমপির ঐকান্তিক ইচ্ছায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ১০০০ ব্যাগ খাদ্যসামগ্রী চলচ্চিত্র পরিচালক সমিতির মাধ্যমে ঈদের আগেই সাধারন সদস্যদের হাতে পৌছে যায়।

পরিচালক সমিতি এই উপহার নিজেদের মধ্যে সীমাবদ্ধ না রেখে চলচ্চিত্রের অন্যান্য অঙ্গসংগঠনগুলোর মাঝে বিতরন করে বড় মনের পরিচয় দেয়। যা এযাবৎকালে বিরল।

ব্যাক্তিগত ভাবে আর্থিক সহযোগীতার মাধ্যমে সমিতির ফান্ডকে আরো শক্তিশালী করেছেন শাপলা মিডিয়ার চেয়ারম্যান সেলিম খান, ফিল্ম ক্লাবের মাহমুদুল হক পলাশ, হারুন উর রশিদ, অনলাইন স্ট্রিমিং প্রতিষ্ঠান বঙ্গবিডি এবং গীতিকার-সুরকার শিশির রায়হান ছাড়া অনলাইন প্রতিষ্ঠান শ্রেষ্ঠ ১০০ প্যাকেট ঈদ খাদ্যসামগ্রী উপহার হিসেবে দিয়েছেন।

এই প্রসঙ্গে মহা সচিব শাহীন সুমন বলেন, করোনা আমাদের নব কমিটির পথ চলাকে ব্যাঘাত ঘটালেও রুদ্ধ করেতে পারেনি পথচলা। এমন নাজুক পরিস্থিতির মধ্যেও যারা আমাদের ডাকে সাড়া দিয়ে সমিতির পাশে এসে দাড়িয়েছেন তাদের কাছে আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি। চলচ্চিত্র আমাদের পরিবার আমরা আমাদের চলচ্চিত্র পরিবারের পাশে আছি, ছিলাম, থাকব।

আরও পড়ুন
Loading...