শিশু ধর্ষনের প্রতিবাদে মানববন্ধ ও প্রতিবাদ সভা

বর্তমান খবর,ঝিনাইদহ,প্রতিনিধিঃ
ঝিনাইদহের কালীগঞ্জে শিশু ধর্ষনের ঘটনায় স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টুকে জড়িয়ে কুরুচিপূর্ন সংবাদ পরিবেশনের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেছে স্থানীয় অ

ধিবাসিরা।

বৃহস্পতিবার বিকালে ১১নং রাখালগাছি ইউনিয়ন পরিষদের সামনে অনুষ্ঠিত এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে শত শত নারী পুরুষ ব্যানার ফেস্টুন নিয়ে অংশগ্রহন করে। এসময় মানববন্ধনে উপস্থতিত ছিলেন, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহানুর রহমান মিঠু, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক রাজু আহম্মেদ, ইউনিয়ন কৃষকলীগ সাবেক সভাপতি শহিদুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগের ইউনিয়ন সভাপতি সাইদুর রহমান রানা, সাধারন সম্পাদক আনিচুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ফিরোজ আহম্মেদ ও ছাত্রলীগ নেতা মোবারক হোসেন প্রমুখ।

মানববন্ধন থেকে বক্তারা শিশু ধর্ষনকারী সেলিম হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বলেন, একটি মহল ১১নং রাখালগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মহিদুল ইসলাম মন্টুকে জড়িয়ে কুরুচিপূর্ণ সংবাদ গণমাধ্যমকর্মীদের কাছে প্রেরণ করেছে।

চেয়ারম্যান মন্টু দুই দুইবার জনগনের ভোটে নির্বাচিত হয়েছেন। ইতোমধ্যে তিনি জনসেবার স্বীকৃতি স্বরুপ জাতীয় পর্যায়ের কয়েকটি পুরস্কার পেয়েছেন। ষড়যন্ত্রকারী ওই মহলটি স্থানীয় আওয়ামীলীগ ও চেয়ারম্যানকে বিব্রত করতে এবং এমন ষড়যন্ত্রমূলক সংবাদ সাংবাদিকদের কাছে প্রেরণ করেছেন।

উল্লেখ্য গত শুক্রবার মায়ের জন্য প্রতিবেশি এক দাদার বাড়িতে পান আনতে গিয়ে ধর্ষিত হয় ৬ বছরের শিশু। চারদিন পর সংবাদকর্মীদের মাধ্যমে জানতে পেরে কালীগঞ্জ থানা পুলিশ শিশুকে উদ্ধার ও ধর্ষক সেলিমকে গ্রেফতার করে।

আরও পড়ুন
Loading...