শত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন তৌহিদ

অনলাইন বুক শপ ই-বই বিতান এর প্রতিষ্ঠাতা তৌহিদুজ্জামান

বর্তমান খবর, বিশেষ প্রতিনিধি :
লকডাউনে কর্মহীন রোজাদার শত পরিবারের মাঝে অনলাইন বুক শপ ই-বই বিতান এর প্রতিষ্ঠাতা তৌহিদুজ্জামানের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। রোববার (১৮ এপ্রিল) কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার দূর্গাপুর ইউনিয়নে ইফতার বিতরণ করেন ই-বই বিতান এর মার্কেটিং এক্সিকিউটিব একে আখতারুল খান।

এবারের লকডাউন আর পবিত্র মাহে রমজান শুরু হয়েছে একই সাথে। এতে বেশি বিপাকে পড়ছেন সাধারণ নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ। মানবিক এই উদ্যোগ নিয়ে ই-বই বিতান এর প্রতিষ্ঠাতা মোঃ তৌহিদুজ্জামান বলেন,এই লকডাউনে সবচেয়ে দুর্ভোগে আছে যারা দিন এনে দিন খায়। এখন তাদের পাশে দাঁড়ানো দরকার। এই ভাবনা থেকেই এই উদ্যোগ নেই।

তিনি আরও বলেন,আমার নিজের এলাকার চেয়ে উলিপুরের অনেকের অবস্থা তুলনামূলক অস্বচ্ছল। তাই আমি তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। আমার সামান্য প্রচেষ্টায় যারা সহযোগীতা করেছে তাদের ধন্যবাদ। যারা বিতরণ কাজে ছিল তাদের প্রতিও কৃতজ্ঞতা।

গত বছর একই এলাকার শত বানভাসি পরিবারের কাছে ঈদ উপহার পৌঁছে দেন তৌহিদ। এছাড়া গত বছর লকডাউনের শুরুতে তার নিজ এলাকা ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলায় খাদ্য সামগ্রী,রমজানে ইফতার সামগ্রী আর ঈদে ঈদ উপহার পৌঁছে দেন প্রায় দেড় শতাধিক পরিবারের মাঝে।

আরও পড়ুন
Loading...