লকডাউন উপেক্ষা করে আবদুল মতিন খসরুর জানাজায় মানুষের ঢল

বর্তমান খবর,কুমিল্লা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য,সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী কুমিল্লা-৫(বুড়িচং-ব্রাহ্মণপাড়া)আসনের সংসদ সদস্য ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নব-নির্বাচিত সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবদুল মতিন খসরু’র ৩টি জানাজা কুমিল্লায় অনুষ্ঠিত হয়েছে। করোনা পরিস্থিতিতে লকডাউন উপেক্ষা করে আবদুল মতিন খসরুর জানাজায় হাজারো মানুষ অংশ গ্রহণ করেছে।

বাদ যোহর তাঁর নির্বাচনী এলাকা কুমিল্লার বুড়িচং উপজেলা সদরের আনন্দ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।তৃতীয় জানাজায় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান,পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম(বার), উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবুল হাসেম খান,সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার ,বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদসহ আরো অনেকে।

৪র্থ জানাজার নামাজ বিকাল ৪ টায় ব্রাহ্মণপাড়া ভগবান সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। বাদ আছর মরহুমের নিজ গ্রামের বাড়ী মিরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজা শেষে জেলা প্রশাসন,উপজেলা প্রশাসন,আওয়ামীলীগ,বিএনপিসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

আরও পড়ুন
Loading...