লকডাউনের সময়ে দেশব্যাপী বিশেষ হোম ডেলিভারি সেবা দিচ্ছে রিয়েলমি

বর্তমান খবর : তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সবার সুরক্ষা বিবেচনায় রেখে লকডাউন চলাকালীন সময়ে স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য হোম ডেলিভারি সুবিধা চালু করেছে।

দেশব্যাপী লকডাউনে চললেও স্মার্টফোনের প্রয়োজনীয়তা বেড়েছে এবং ব্যবহারকারীরা ঈদের আগে নতুন স্মার্টফোন কিনতে আগ্রহী। তাই প্রয়োজনকে মাথায় রেখে রিয়েলমি হোম ডেলিভারি সেবা চালু করেছে যাতে গ্রাহকেরা রিয়েলমির স্মার্টফোনগুলো কিনতে পারেন এবং বাড়ি থেকে বাইরে না বেরিয়েই তাদের দোরগোড়ায় পেতে পারেন পছন্দের স্মার্টফোন।

গ্রাহকেরা রিয়েলমি সি১১, সি১২, সি১৫, সি১৭, নারজো ৩০এ এবং সম্প্রতি বাজারে আসা সি২১ এবং ৮ প্রো হোম ডেলিভারির মাধ্যমে ঘরে বসেই পাবেন। হোম ডেলিভারির জন্য গ্রাহকেরা হটলাইন ০১৮৭৩৯০২৬৬৯ অথবা ০১৮১১১৯৩৭৭৫ নাম্বারে কল করতে পারেন।

আপনি চাইলে আশেপাশে অবস্থিত রিয়েলমি আউটলেটে সরাসরি ফোন করে পছন্দের ফোন কিনতে পারেন। এজন্যে এই লিঙ্কে https://realmebd.com/brandshop/ ভিজিট করুন এবং রিয়েলমির প্রতিটি আউটলেটের নাম্বার লিঙ্কে দেওয়া আছে। তার মানে, হটলাইন থেকে কিংবা সরাসরি আউটলেটে ফোন করে দুইভাবেই আপনি পাবেন হোম ডেলিভারি সেবা। এই সেবার জন্য কোনও অতিরিক্ত ডেলিভারি চার্জ দিতে হবে না।

উল্লিখিত স্মার্টফোনগুলো আকর্ষণীয় সব ফিচারের কারণে ব্যবহারকারীদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। সি সিরিজের হ্যান্ডসেটগুলো রিয়েলমির আপগ্রেডেড এন্ট্রি লেভেলের স্মার্টফোন এবং প্রত্যেক ফোনেই আছে আকর্ষণীয় ফিচার, দৃষ্টিনন্দন ডিজাইন ও দারুণ ক্যামেরা।

নারজো সিরিজটি মূলত গেমিং পছন্দ করেন এমন ব্যবহারকারীদের জন্য তৈরি করা হয়েছে। নারজো সিরিজের নিজস্বতা ও ডিজাইন দুর্দান্ত এবং হেভি গেম খেলতে ভালবাসেন এমন তরুণদের প্রথম পছন্দ। সি সিরিজ এবং নারজো সিরিজের ফোনগুলো ৮,৯৯০-১৫,৪৯০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে।

সম্প্রতি বাজারে এসেছে রিয়েলমির নতুন স্মার্টফোন – রিয়েলমি ৮ প্রো এবং রিয়েলমি সি২১। ক্রেতারা এই ফোনগুলোও হোম ডেলিভারি পেতে পারেন। রিয়েলমি ৮ প্রো ৫০ ওয়াট সুপারডার্ট চার্জ সম্বলিত সবচেয়ে শক্তিশালী ১০৮ মেগাপিক্সেলের আল্ট্রা কোয়াড ক্যামেরা ফোন এবং রিয়েলমি সি২১ টিইউভি রাইনল্যান্ড উচ্চ নির্ভরযোগ্যতা মানের প্রশংসাপত্র অর্জনকারী রিয়েলমির প্রথম এন্ট্রি-লেভেল অলরাউন্ডার স্মার্টফোন।

গ্রাহকেরা রিয়েলমি ৮ প্রো (৮+১২৮জিবি) মাত্র ২৭,৯৯০ টাকায় ক্রয় করতে পারবেন।

আরও পড়ুন
Loading...