Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

র‍্যাব-৫ রাজশাহীর অভিযানে ৬৫৭ পিস ইয়াবাসহ আটক-১

0 ৮০

বর্তমান খবর,জয়পুরহাট প্রতিনিধিঃ
সিপিএসসি, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ শত ৫৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ উজ্জল হোসেন (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গত সোমবার (০৫ জুলাই) রাজশাহী জেলার চারঘাট উপজেলার রাওথা স্কুলপাড়া থেকে তাকে আটক করা হয়। আটককৃত,হারুনর রশিদের ছেলে উজ্জল হোসেন। আটকের বিষয়টি নিশ্চিত করে সিপিএসসি, র‍্যাব-৫, রাজশাহী এক প্রেস বিজ্ঞপ্তিতে জাতীয় দৈনিক বর্তমান খবরকে জানান।

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, প্রতারণাকারী, ছিনতাইকারীসহ মাদকসেবীর বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

Related Posts

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের…

এরই ধারাবাহিকতায় সিপিএসসি, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল গত ৫ জুলাই ২০২১ ইং তারিখ ২১.০০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার চারঘাট থানাধীন রাউথা স্কুল পাড়াস্থ এলাকায় কোম্পানী কমান্ডার মেজর মোঃ নাজমুস শাকিব এর নেতৃতে একটি মাদক বিরোধী অভিযান অপারেশন পরিচালনা করে ৬ শত ৫৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ উজ্জল হোসেনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী অকপটে স্বীকার করে যে, উক্ত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে উল্লিখিত ঘটনাস্থলে অবস্থান করিতেছিল। সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামী আরো স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য অবৈধভাবে সংগ্রহ করিয়া রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করিয়া আসিতেছে।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬(১) সারণী ১০(ক) ধারার মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.