র‍্যাব-৫ এর অভিযানে গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক

বর্তমান খবর,জয়পুরহাট প্রতিনিধিঃ
র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল সদর উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪ শত গ্রাম গাঁজাসহ কাজেম হোসেন (২৮) ও মিলন হোসেন (৩০) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। রবিবার(১২ জুলাই) সদর উপজেলার আমতলী মোড়ে উত্তর জয়পুর আমতলী মোড় জামে মসজিদ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন,সদর উপজেলার চকশ্যাম এলাকার মোহাম্মদ আলী ছেলে কাজেম ও ময়েন হোসেনের ছেলে মিলন হোসেন। আটকের বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্প কর্তৃক পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার এর নেতৃত্বে ১২ জুলাই রাতে র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল জয়পুরহাট জেলার জয়পুরহাট সদর উপজেলার আমতলী মোড়ে “উত্তর জয়পুর আমতলী মোড় জামে মসজিদ” সংলগ্ন পূর্ব দিকে ইটের রাস্তার উপর অভিযান পরিচালনা চালিয়ে ৪ শত গ্রাম গাঁজা,২ টি মোবাইল, ৪ টি সীম কার্ড,২ টি মেমোরী কার্ডসহ মাদক ব্যবসায়ী কাজেম হোসেন ও মিলন হোসেন হাতেনাতে আটক করা হয়।

আরও জানানো হয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে আটক উক্ত ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা দীর্ঘদিন ধরে অবৈধভাবে সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। পরবর্তীতে আটককৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন
Loading...