রৌমারীতে সাগর আবারো মাদকসহ আটক

বর্তমান খবর,রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের রৌমারী উপজেলায় মানববাধিকার কর্মীর পরিচয়ে গত বছরের জুলাই মাসে সাড়ে ৮ হাজার পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেটসহ কাঁঠালবাড়িতে আটক হওয়া সাগর আহমেদ (৩৭) কে আবারো ইয়াবাসহ আটক করেছে রৌমারী থানা পুলিশ।

বুধবার ভোর ৪ টার দিকে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ অফিসের সামনে গোপন সংবাদের ভিত্তিতে রৌমারী থানার ৯ সদস্যের একটি দল ৪ শত পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করে। আটককৃত ইয়াবা কারবারি গাজিপুর মহানগর খোকার বাজার হলখানা গ্রামের মো. ওমর আলীর ছেলে।

জানাগেছে,আটককৃত ওই মাদক কারবারি গতবছরের জুলাই মাসের ১০ তারিখ রৌমারী থানার তৎকালিন অফিসার আবু মো.দিলওয়ার হাসান ইনামের নেতৃত্বে এবং উপ- পরিদর্শক তুহিন মিয়ার সুকৌশলে উপজেলার কাঁঠালবাড়ি এলাকায় সাড়ে ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছিল। জেল থেকে ছাড়া পেয়ে আবারো সুদূূূর ঢাকা গাজিপুর থেকে ইয়াবা ক্রয় করতে এসেছিল।

এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ্ধসঢ়; জানায়, সাগর আহমেদ গাজিপুর জেলা ও মহানগর এশিয়া ছিন্নমূল মানববাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের কর্মী পরিচয়ে দীর্ঘদিন যাবৎ মাদক কারবারি করে আসছে। দূর্দান্ত চালাক-চতুর হওয়ায় সারারাত ব্যাপি বিভিন্ন কলা- কৌশল খাটিয়ে দাঁতভাঙ্গা এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়েছে এবং আজ দুপুরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন
Loading...