রোজিনা ইসলামের মুক্তির দাবীতে মাগুরায় মানববন্ধন

বর্তমান খবর,শ্রীপুর(মাগুরা)প্রতিনিধি :
প্রথম আলো পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা,মামলা প্রত্যাহার ও তাঁর নি:শর্ত মুক্তির দাবীতে মানববন্ধন করেছে মাগুরা জেলা প্রেসক্লাব।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় মাগুরা প্রেসক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় তাদের সাথে একাত্বতা ঘোষনা করে এ মানববন্ধনে যোগ দেয় শ্রীপুর, শালিখা,মহম্মদপুর উপজেলার সাংবাদিকসহ মাগুরা রিপোর্টাস ইউনিট,মাগুরা কণ্ঠবীথি,জাসদসহ নানা শ্রেণি পেশার মানুষ।

প্রায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে সংক্ষিপ্ত সমাবেশে সাংবাদিক মোখলেছুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান,প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক শফিকুল ইসলাম শফিক। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল, শালিখা প্রেসক্লাবের সভাপতি দীপক চক্রবতী ও মহম্মদপুর প্রেসক্লাবের সভাপতি বিপ্লব রেজা বিকো ,জেলা ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি সিনিয়র সাংবাদিক অধ্যাপক সাইদুর রহমান, খান শরাফত হোসেন, মুক্তিযোদ্ধা ও সাংবাদিক ওলিউর রহমান, হাসান সিরাজ,সাংবাদিক অলোক বোস, সাংবাদিক মোঃ সাইফুল্লাহ ,রূপক আইচ, মাসুম বিল্লাহ কলিন্স,ও প্রথম আলো’র জেলা প্রতিনিধি কাজী আশিক রহমানসহ জেলায় কর্মরত বিভিন্ন পত্রিকার সাংবাদিক বৃন্দ।

মানববন্ধন থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সেই সাথে ঘটনার সুষ্টু তদন্ত করে দোষীদের বিচারের আওতায় এনে দ্রুত শাস্তির ব্যবস্থা করার দাবী জানানো হয়।

আরও পড়ুন
Loading...