রোজিনার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

বর্তমান খবর,নাগরপুর(টাঙ্গাইল)সংবাদদাতাঃ
প্রথম আলো’র সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা ও হয়রানিমুলক মামলা প্রত্যাহার এবং তাঁকে শারিরীক ভাবে হেনস্তাকারী দূর্নীতিবাজ কর্মকর্তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে টাঙ্গাইলের নাগরপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রোববার সকালে উপজেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের উদ্যোগে উপজেলা মোড়ে এ কর্মসূচি
অনুষ্ঠিত হয়।

নাগরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ এরশাদ মিয়ার পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, নাগরপুর প্রেসক্লাবের সভাপতি আকতারুজ্জামান বকুল, নাগরপুর রিপোটার্স ইউনিটের সভাপতি মো. মন্টু মিয়া, নাগরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. জসিউর রহমান লুকন ও জাতীয় সাংবাদিক সংস্থার নাগরপুর ইউনিটের সভাপতি মো. সিরাজ আল মাসুদ প্রমূখ।

এ সময় বক্তারা বলেন,স্বাস্থ্য অধিদপ্তরের দূর্নীতির তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক রোজিনা ইসলাম দূর্নীতিবাজ কর্মকর্তাদের হাতে শারিরীক ভাবে হেনস্তার শিকার হন। তাঁকে প্রায় ছয় ঘন্টা আটকে রেখে মিথ্যে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়। কারাগারে পাঠিয়ে গণমাধ্যমের কণ্ঠ স্তব্ধ করার অপচেষ্টা করা হয়েছে। তাদের এই অপচেষ্টা কখনো সফল হবে না, ব্যর্থ করে দেবে সাংবাদিক সমাজ। একই সাথে সভায় সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবি জানানো হয়।

আরও পড়ুন
Loading...