Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

রেজিষ্ট্রেশন ছাড়াই আজ থেকে করোনা টিকা পেলেন গাজীপুরের গার্মেন্টস শ্রমিকরা

0 ৯৪

বর্তমান খবর,শ্রীপুর,নিজস্ব প্রতিনিধি :
মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারনে ঝুঁকি পূর্ণ হয়ে পড়েছে দেশের শিল্প পোষাক কারখানা গুলো। যেখানে রয়েছে হাজারো শ্রমিক। তাদের স্বাস্থ্যের ঝুঁকির কথা চিন্তা করে দেশে এই প্রথম রেজিষ্ট্রেশন ছাড়াই আজ রোববার থেকে করোনার টিকা পেলেন গাজীপুরের গার্মেন্টস শ্রমিকরা।

গাজীপুরের কোনাবাড়িতে সকাল ৯ টা থেকে এ কার্যক্রম শুরু করেছেন সিভিল সার্জন ডাক্তার খায়রুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম। গাজীপুর সিটি করপোরেশন মেয়র জাহাঙ্গীর আলম সহ অন্যান্যরা।

Related Posts

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের…

এ সময় সিভিল সার্জন ডাঃ খায়রুজ্জামান জানান, একজন শ্রমিক তার জাতীয় পরিচয় পত্র দিয়েই টিকা নিতে পারবেন। সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত এ কার্যক্রম চলবে বলে জানিয়েছেন তিনি।

প্রথমে গাজীপুরের চারটি কারখানায় প্রথম দিনে ১০ হাজার গার্মেন্টসকর্মীকে টিকা দিয়ে কার্যক্রমের উদ্বোধন করা হয়। প্রথমে(১) তুসুকা ডেনিম, (২)তুসুকা ট্রাউজার, (৩)স্প্যারো অ্যাপারেলস, এবং( ৪)রোজভ্যালি নামক শিল্প কারখানা গুলোতে ঈদের আগেই টিকা কার্যক্রম শেষ হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

এ ক্ষেত্রে নাম, বয়স,এন আইডি যাচাই করা হবে। বয়সের ক্ষেত্রে সর্বনিম্ন বয়স হতে হবে ১৮ বছর। যতদিন করোনা ভ্যাকসিন দেয়া শেষ না হবে ততদিন এই কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন সিভিল সার্জন,গাজীপুর।

মন্তব্য করুন

Your email address will not be published.