রণবীর ওটা বড় বেশি ব্যবহার করেন – দীপিকা

বর্তমান খবর : বলিউড তারকা রণবীর কাপুরকে এক বাক্স কনডম দিতে চেয়েছিলেন তার সাবেক প্রেমিকা আরেক বলিউড তারকা দীপিকা! প্রকাশ্যে এসব কথা বলেছিলেন তিনি। একটুও না ভেবে দীপিকা বলেছিলেন – এক বাক্স কনডম, রণবীর ওটা বড় বেশি ব্যবহার করেন! রণবীরকে কেনো দীপিকা কনডম দিতে চেয়েছিলেন, সেই কথা ওঠে এসেছে ভারতীয় একটি গণমাধ্যমে।

বলিউডে বহিরাগতদের কেরিয়ার যে তার কোপে ছারখার হয়ে যায়, সেই নিয়ে কত কথাই তো কানে আসে! কিন্তু স্টার কিডদের পক্ষেও যে যখন – তখন বিপদের কারণ হয়ে উঠতে পারেন করণ জোহর, সে কথা এবার ধীরে ধীরে

প্রকাশ্যে আসছে। এটা নিয়ে প্রথম কিছু দিন আগে মুখ খুলেছিলেন সোনম কাপুর আহুজা। তিনি জানিয়েছিলেন যে কফি উইথ করণে। রণবীর কাপুরকে নিয়ে বেফাঁস মন্তব্য করায় বলিউডের অনেকের বিরাগভাজন হয়েছিলেন তিনি, বিশেষ করে সম্পর্ক খারাপ হয়ে গিয়েছিল নায়কের সঙ্গে। জানা গেছে, ওই অনুষ্ঠানে রণবীরকে নিয়ে বিতর্কিত মন্তব্য একা শুধু সোনম করেননি, করেছিলেন দীপিকা পাড়ুকোনও। তারপর তার সঙ্গে কী হয়েছিল ?

ভারতীয় ওই গণমাধ্যম সূত্রে জানা গেছে, সেই কথায় আসার আগে দীপিকা ঠিক কী বলেছিলেন, সেটাও একবার ঝালিয়ে নেওয়া যাক। ঘটনাটা ছিল ২০১০ সালের, রণবীর আর দীপিকার সম্পর্ক তখন সবে ভেঙেছে। সেই সময়ে নিজের টক শোতে দীপিকাকে প্রশ্ন করেছিলেন পরিচালক – উপস্থাপক করণ জোহর – রণবীরকে তিনি কী উপহার দিতে চান ? একটুও না ভেবে তখন দীপিকা বলেছিলেন, এক বাক্স কনডম। কারণ রণবীর ওটা বড় বেশি ব্যবহার করেন। এরপর করণ আবার জানতে চান যে, রণবীরকে দীপিকা কোনও পরামর্শ দিতে চান কি না! তখন নায়িকার জবাব ছিল – রণবীরের কোনও কনডমের ব্র্যান্ড এনডোর্স করা উচিত।

২০১৪ সালে দীপিকা যখন আবার ওই অনুষ্ঠানে হাজিরা দেন, তখন করণ পুরনো প্রসঙ্গ তুলেছিলেন। জানতে চেয়েছিলেন যে, এই মন্তব্যের জেরে বলিউডে অনেক কথা হয়েছে, রণবীরের সঙ্গে নায়িকার সম্পর্ক ঠিক আছে কি না ? দীপিকা জানিয়েছিলেন যে, বিতর্ক হলেও রণবীর বা তাঁlর পরিবারের সঙ্গে সম্পর্ক খারাপ হয়নি, তারা এখনও আগের মতোই বন্ধুত্ব বজায় রেখেছেন। তা যদি না হত, তাহলে অয়ন মুখোপাধ্যায়ের ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ছবিতে দু’জনে কাজ করতেন না, কিম্বা করলেও তাদের রসায়ন নিবিড় হয়ে ওঠার সুযোগ থাকত না।

এই ঘটনায় একটা বিষয় স্পষ্ট লক্ষ্য করা যায় – রণবীর আর দীপিকার মনে পরস্পরের জন্য সত্যিই একটা বিশেষ জায়গা ছিল এবং এখনও আছে, তাই না ?

আরও পড়ুন
Loading...