মৌমাছির বাসর ঘর

বর্তমান খবর : ঢাকার চলচ্চিত্রের সুন্দরী – গ্ল্যামারাস নায়িকা তানহা মৌমাছি সম্প্রতি বাসর ঘর করলেন। এটি নিয়ে বেশ আলোচনাও হচ্ছে। সবাই ফিসফাস করছেন তাকে নিয়ে – আসলেই কি মৌমাছি কারও সঙ্গে বাসর ঘর করলেন ?

খোঁজ নিয়ে জানা গেছে, ঘটনা সত্যিই। হ্যাঁ, তিনি বাসর ঘর করেছেন সম্প্রতি। তিনি আসলে শুটিং শেষ করেছেন করেছেন শাপলা মিডিয়া প্রযোজিত নতুন একটি ছবির। আর সেটা নিয়েই চলছে আলোচনা। কারণ, ছবিটির নাম ‘বাসর ঘর’। আর শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিটি নির্মাণের মধ্য দিয়ে দীর্ঘ নয় বছর পর ফের চলচ্চিত্র পরিচালনায় ফিরেছেন পরিচালক নাসির উদ্দিন।

জানা যায়, শুরুতে রাজধানীর উত্তরায় করা হয়েছিলো ছবির দৃশ্য ধারণের কাজ। আর শেষ হয়েছে পূবাইলে। এই তানহা মৌমাছির বিপরীতে অভিনয় করেছেন সাদমান সামির।

বাসর ঘর প্রসঙ্গে তানহা মৌমাছি বলেন, গেলো ঈদের আগে শুরু করেছিলাম শাপলা মিডিয়ার ‘বাসর ঘর’ ছবিটির শুটিং। কিছুদিন বিরতির পর পূবাইলের বেশকিছু মনোরম রিসোর্টে টানা শুটিং করে শেষ করলাম ছবিটির কাজ। ছবির গল্প খুবই ভালো, আশা করছি দর্শকদের ভালো লাগবে।

এই ধারালো ফিগারের অধিকারিনী নায়িকা আরও বলেন, বছরের শুরু থেকেই ব্যস্ত সময় পার করছি। চলতি বছরে এরমধ্যে ‘বাসর ঘর’ ছাড়াও রাকিবুল আলম রাকিব পরিচালিত ‘ইয়েস ম্যাডাম’ এবং মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘আয়না’ ছবির কাজ করেছি। তিনটি ছবির কাজই চমৎকার হয়েছে। কিছুদিন বিরতি দিয়ে চারটি বিজ্ঞাপনচিত্রে মডেলিং করবো।

এছাড়া শাপলা মিডিয়ার আরেক ছবি ডিএইচ বাদল পরিচালিত ‘আমার স্বপ্নে দেখা রাজ কন্যা’র কিছু অংশের কাজ বাকি আছে, সেগুলো শেষ করবো। নতুন আরও তিনটি ছবিতে অভিনয় নিয়ে কথা চলছে। সবকিছু ঠিক থাকলে শীঘ্রি সুখবর দিতে পারবো। সবাই আমার জন্য দোয়া করবেন যেনো ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিতে পারি।

উল্লেখ্য, পরিচালক শাহীন সুমনের ‘কি দারুণ দেখতে’ ছবিতে নায়িকা চরিত্রে অভিনয়ের মাধ্যমে দেশীয় রুপালী পর্দায় আত্মপ্রকাশ করেন তানহা মৌমাছি। ইতোমধ্যে তার অভিনীত ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ ছবিগুলো মুক্তি পেয়েছে। সবশেষ তাকে দেখা গেছে উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবির একটি আইটেম গানে পারর্ফম করতে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত বেশকিছু ছবি।

আরও পড়ুন
Loading...