মোটরসাইকেল চুরির আতংকে মালিকরা

বর্তমান খবর,ঘোড়াঘাট(দিনাজপুর)প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় চুরি আতংকে ভুগছেন মোটরসাইকেল মালিকরা। জানা যায়, গত এক সপ্তাহের মধ্যে উপজেলার সদর ওসমানপুর থেকে ৫ দিনের ব্যবধানে মোট ৩টি মোটর সাইকেল চোরেরা চুরি সংগঠিত হয়েছে।

গত শুক্রবার (২৮ মে) উপজেলার ৪নং ইউপ্র পাটশাও গ্রামের মোঃ ফরিদ মিয়ার ছেলে বাবু তার ডিসকভার ১০০ সিসি মোটর সাইকেলটি ওসমানপুর বাজারের হাট অফিসের সামনে রেখে বাজার খরচ করতে গেলে চোরেরা সুযোগ বুঝে মোটর সাইকেলটি চুরি করে নিয়ে যায়। পরবর্তীতে ওই চুরির দুই দিনের মাথায় অর্থাৎ ৩০ মে উপজেলার বলাহার গ্রামের কলিমুদ্দিনের ছেলে আবু তাহের তার ডিসকভার ১০০ সিসি মোটর সাইকেলটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রেখে ডাক্তার দেখাতে গেলে চোরেরা সুযোগ বুঝে মোটর সাইকেলটি চুরি করে নিয়ে যায়। ঠিক একই কায়দায় বুধবার (২ জুন) ঘোড়াঘাট পৌরসভার ৪ নং ওয়ার্ড পূর্বপাড়া গ্রামের গনি মিয়ার ছেলে
ওবাইদুল ইসলাম তার ডিসকভার ১০০ সিসি মোটর সাইকেলটি উপজেলার ভূমি অফিসের সামনে রেখে অফিসের ভিতরে গেলে চোরেরা সুযোগ বুঝে তার মোটর সাইকেলটিও চুরি করে নিয়ে যায়। পরে তার সাথে কথা হলে তিনি জানান মোটর সাইকেলটি সে নাকি অন্যের নিকট থেকে চেয়ে নিয়ে এসেছিলো।

খবর নিয়ে জানা গেছে, উপজেলা চত্বর, হাসপাতাল চত্বর সহ গুরুত্বপূর্ণ স্থান গুলোতে সিসি ক্যামেরা থাকলেও রক্ষণাবেক্ষনের অভাবে অকেজো হয়ে পড়ে আছে, যেনো দেখার কেউ নেই। মোটর সাইকেল চুরির বিষয়ে ঘোড়াঘাট থানায় সাধারন ডায়রী করা হয়েছে বলে জানান চুরি যাওয়া একজন মোটরসাইকেল মালিক।

একের পর এক চুরির ঘটনার কারণে মোটর সাইকেল মালিকরা আতঙ্কিত হয়ে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট রাফিউল ইসলাম সহ আইনশৃঙ্খলা বাহিনীর সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

আরও পড়ুন
Loading...