Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

মিস ইউনিভার্স হওয়ার স্বপ্নভঙ্গ মিথিলার

0 ৮৬

বর্তমান খবর : যুক্তরাষ্ট্রে গিয়ে বিশ্ব আসরে নিজেকে তুলে ধরে মিস ইউনিভার্স হওয়ার স্বপ্ন ভেঙে গেল মডেল তানজিয়া জামান মিথিলার। শেষ মুহূর্তে মূল প্রতিযোগিতা থেকে তার নাম প্রত্যাহার করা হয়েছে।

মিস ইউনিভার্স বাংলাদেশ কর্তৃপক্ষ দেশে চলমান লকডাউনে মিথিলার প্রস্তুতির ঘাটতি থাকা,‘বিউটিফুল বাংলাদেশ’শীর্ষক ভিডিওচিত্র নির্মাণ করতে না পারা এবং ভ্রমণ নিষেধাজ্ঞায় যুক্তরাষ্ট্রের ভিসা জটিলতার কারণে বৈশ্বিক এ আসর থেকে মিথিলার নাম প্রত্যাহার করে নিয়েছে। মিস ইউনিভার্স বাংলাদেশের পরিচালক শফিকুল ইসলাম মঙ্গলবার গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

Related Posts

জাহিদ হাসান এখন ব্যাচেলর বাড়িওয়ালা

এর আগে প্রায় ১০ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে মিস ইউনিভার্স বাংলাদেশ বিজয়ী হন মাগুরার কন্যা মিথিলা। গত ৩ এপ্রিল আনুষ্ঠানিকভাবে তার মাথায় বিজয়ীর মুকুট তুলে দেওয়া হয়। তবে পরে মিথিলার একটি ভিডিওচিত্র ও বয়স নিয়ে বিতর্ক উঠে। এর মধ্যেই গত ৯ এপ্রিল মিস ইউনিভার্সের অফিশিয়াল ওয়েবসাইটে বাংলাদেশের প্রতিযোগী হিসেবে মিথিলার নাম যুক্ত করে আয়োজকরা। সেই প্রতিযোগিতায় জয়ী হতে মিথিলা ভোটও চেয়েছিলেন।

আগামী ১৬ মে থেকে ৬৯তম মিস ইউনিভার্স প্রতিযোগিতার মূল আসর বসছে যুক্তরাষ্ট্রে। সেখানে প্রতিযোগীদের ৫ মে’র মধ্যে উপস্থিত থাকতে হবে। মডেল মিথিলা মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার আগে ‘রোহিঙ্গা’ নামে বলিউডের একটি সিনেমায় অভিনয় করেছেন।

মন্তব্য করুন

Your email address will not be published.