মিমি চক্রবর্তী কাঙ্ক্ষিত নারী

বর্তমান খবর ডেস্ক : এবার কাঙ্ক্ষিত নারীর শীর্ষ স্থানটি দখল করে নিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। ভারতীয় পত্রিকা টাইমস অব ইন্ডিয়ার কলকাতা সংস্করণ কলকাতা টাইমসের বিচারে কলকাতার দর্শকদের ভোটে টালিগঞ্জের অভিনেত্রীদের মধ্যে ২০২০ সালের জন্য ‘সবচেয়ে কাঙ্ক্ষিত’ নারী হিসেবে নির্বাচিত হয়েছেন অভিনেত্রী-সংসদ সদস্য মিমি চক্রবর্তী।

২০১৯ সালে মিমি ছিলেন এ প্রতিযোগীতার দ্বিতীয় অবস্থানে, আর নুসরাত জাহান ছিলেন প্রথম অবস্থানে। তবে এবার নুসরাত নুসরাত রয়েছেন তৃতীয় অবস্থানে, আর দ্বিতীয় অবস্থানে রয়েছেন মধুমিতা সরকার। এছাড়াও চতুর্থ ঋতাভরী চক্রবর্তী, পঞ্চম রুক্মিনী মৈত্র, ষষ্ঠ প্রিয়াংকা সরকার, সপ্তম সুষ্মিতা চ্যাটার্জি, অষ্টম দিতি সাহা, নবম দর্শনা বণিক, দশম হিসেবে রিয়া ভট্টাচার্য নির্বাচিত হয়েছে।

প্রসঙ্গত, মিমি চক্রবর্তী ২০১২ সালে `বাপি বাড়ি যা’ চলচ্চিত্রের মাধ্যমে টালিগঞ্জে যাত্রা শুরুর পর ‘বোঝে না সে বোঝে না’, ‘প্রলয়’, ‘গল্প হলেও সত্যি’, ‘শুধু তোমারি জন্য’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে দর্শককের কাছে পরিচিত পেয়েছেন।

২০১৯ সালের ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের টিকিটে যাদবপুর আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি। এদিকে, দর্শকদের ভোটে সবচেয়ে কাঙ্ক্ষিত নারীর মর্যাদার প্রতিক্রিয়ায় মিমি বলেন, আমাকে সম্মানিত করার জন্য দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি; বিষয়টি আমার জন্য ভীষণ আনন্দের। একজন শিল্পী হিসেবে চলচ্চিত্র, গান ও পরিবেশনার মাধ্যমে দর্শকদের বিনোদিত করে যেতে চাই। কঠোর পরিশ্রমের স্বীকৃতি পাওয়ার অনুভূতি দারুণ।

আরও পড়ুন
Loading...