মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

বর্তমান খবর,সুনামগঞ্জ প্রতিনিধি :
সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্বপাগলা ইউনিয়নের চিকারকান্দি গ্রামে গত ২ জুন ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মিথ্যা মামলায় যাদেরকে আসামী করা হয়েছে এর প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুর ১টায় মিথ্যা মামলায় চিকারকান্দি গ্রামের মো. ফজলু মিয়াসহ তার স্বজনদের আসামী করে হয়রানির প্রতিবাদে ফজলুর সহধর্মিনী সুজিনা বেগম সুনামগঞ্জ শহরের পৌর বিপণীস্থ মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। এতে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

সুজিনা বেগম লিখিত বক্তব্য বলেন,চিকারকান্দি গ্রামের মো. আব্দুল আউয়াল দীর্ঘদিন ধরে অসুস্থ থাকায় তিনি গত ৪ জুন নিজ বাড়িতেই স্বাভাবিকভাবে মৃত্যুবরণ করেন। কিন্তু গ্রামের প্রতিপক্ষ মো. রফিক খান ও আক্কাছ খানের সাথে গ্রামের মো. ফজলু মিয়ার ্য বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ থাকায় আব্দুল আউয়ালের এই স্বাভাবিক মৃত্যুকে হত্যাকান্ড সাজিঁয়ে গত দক্ষিণ সুনামগঞ্জ থানায় একটি য়ড়যন্ত্রমূলক হত্যা মামলা দায়ের করে তার স্বামী মো. ফজলু মিয়াসহ কয়েকজন নিরীহ নিরপরাধ মানুষজনকে আসামী করা হয়েছে।

তিনি এই মামলাকে মিথ্যা আখায়িত করে ঘটনাটি সঠিক তদন্ত সাপেক্ষে রহস্য উদঘাটনের জন্য সরকার ও সুনামগঞ্জের পুলিশ সুপারের নিকট দাবী জানান। এ সময় উপস্থিত ছিলেন,মৃত আলতাব আলীর সহধর্মিনী সখিনা বেগম,আবুল কালামের সহধর্মিনী সাজনা বেগম,তাদের জামাতা মুজিবুর রহমান প্রমুখ।

আরও পড়ুন
Loading...