মানুষের ক্ষমতায়নে স্মার্টফোন কেনাকে সহজ করলো স্যামসাং

বর্তমান খবর : অত্যাধুনিক প্রযুক্তির উন্নয়নের মাধ্যমে মানুষের সুখী, স্বাস্থ্যকর ও সমৃদ্ধ জীবনযাপনে ভূমিকা রাখায় বিশ্বাস করে স্যামসাং। মানুষের জীবনধারার মান বৃদ্ধিতে ও তাদের সৃষ্টিশীলতার প্রকাশকে সমৃদ্ধ করতে প্রতিষ্ঠানটির লক্ষ্য সবার জন্য নির্ভরযোগ্য ও উদ্ভাবনী পণ্য নিয়ে আসা। উন্নত ভবিষ্যৎ নির্মাণ ও মানুষের দৈনন্দিন জীবনধারার স্বাচ্ছন্দ্য বৃদ্ধিতে স্যামসাং তিনটি বিষয়ের ওপর জোর দেয়; বিষয়গুলো হচ্ছে: সাসটেইনিবিলিটি, এডুকেশন ও অ্যাকসেসিবিলিটি। স্যামসাং বিশ্বাস করে, এর মাধ্যমেই মানুষ প্রযুক্তির উদ্ভাবন দ্বারা সবচেয়ে বেশি উপকৃত হবে।

বর্তমান যুগে, দৈনন্দিন জীবনের সকল কাজ—সেটা হোক অনলাইনে শিক্ষা, বাসা থেকে অফিসের কাজ করা, ব্লগ কিংবা ভ্লগ করা অথবা ব্যবসা পরিচালনা—সকল ক্ষেত্রেই মানুষ স্মার্টফোন ব্যবহার করছে।

এজন্য, বাংলাদেশের মানুষের দৈনন্দিন জীবনধারায় আরও স্বাচ্ছন্দ্য নিশ্চিতে স্যামসাং বাংলাদেশ সীমিত সময়ের জন্য এর গ্যালাক্সি এস২১ আল্ট্রা,গ্যালাক্সি এম০২ এবং গ্যালাক্সি এম১২ স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে নানা সুবিধা নিয়ে এসেছে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ ব্যবহারকারীর স্মার্টফোন ব্যবহারের মাধ্যমে ডিজিটাল লাইফস্টাইলের অভিজ্ঞতা সমৃদ্ধ করার পাশাপাশি সৃষ্টিশীলতা বিকাশের মাধ্যমে তাদের
ক্ষমতায়নে ভূমিকা রাখবে। ডিভাইসটিতে রয়েছে ৬.৮ ইঞ্চির ডায়নামিক অ্যামোলেড ২এক্স ইন্টেলিজেন্ট ডিসপ্লে, চমৎকার কোয়াড রিয়ার ক্যামেরা, কন্টেন্ট অনুযায়ী রিফ্রেশ রেট এবং শক্তিশালী ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি।

এসব ফিচার ব্যবহারকারীর অনলাইন ক্লাস করা এবং অনলাইনে ব্যবসা পরিচালনাসহ সামগ্রিক ডিজিটাল অভিজ্ঞতাকে নতুন মাত্রা দান করবে। স্মার্টফোনটির পেছনের কোয়াড ক্যামেরায় রয়েছে আপগ্রেড করা ১০৮ প্রো সেন্সর এবং ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড, ৪.৯ অ্যাপারচারের ১০ মেগাপিক্সেলের টেলিফটো ও ২.৪
অ্যাপারচারের সাথে ১০ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর।

অসাধারণ সেলফি তোলা, ভ্লগ বানানো এবং অন্যান্য সৃষ্টিশীল ভিডিও তৈরির জন্য ডিভাইসটিতে রয়েছে ৪০ মেগাপিক্সেলের ফ্রন্ট সেন্সর। ব্যবহারকারীরা যাতে অসাধারণ এ ডিভাইসটি ব্যবহার করতে পারেন এজন্য গ্যালাক্সি এস২১ আল্ট্রা ক্রয়ে স্যামসাং দিচ্ছে নানা অফার। যার মধ্যে রয়েছে: ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া এবং আরেকটি হ্যান্ডসেট কিংবা বাডস প্রো পাওয়ার সুযোগ।

গ্যালাক্সি এম০২ স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ইনফিনিটি ভি ডিসপ্লে,ডুয়াল রিয়ার ক্যামেরা, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং সর্বোচ্চ ব্যবহার নিশ্চিতে শক্তিশালী প্রসেসর। ডিভাইসটির ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স ব্যবহারকারীদের অনলাইন চ্যানেলের জন্য মানসম্পন্ন ছবি তোলার ও ভিডিও করার সুযোগ করে দিবে; পাশাপাশি, এর মাধ্যমে তারা স্বাচ্ছন্দ্যে অনলাইন মিটিংও পরিচালনা করতে পারবেন।

মানুষের জীবনে ডিজিটালাইজেশনের ধারা ত্বরাণ্বিত করার পাশাপাশি সবার জীবনে স্বাচ্ছন্দ্য তৈরিতে গ্যালাক্সি এম০২ স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে স্যামসাং ১ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুবিধা দিবে ক্রেতাদের, পাশাপাশি সুযোগ থাকবে বিনামূল্যে একটি হ্যান্ডসেট জেতার।

স্যামসাং চায় আমাদের তরুণ মিলেনিয়ালরা উদ্ভাবনী প্রযুক্তির স্মার্টফোন ব্যবহার করুক;আর এজন্য, প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে গ্যালাক্সি এম১২। এ স্মার্টফোনটিতে রয়েছে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি, অভিনব কোয়াড ক্যামেরা এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ইনফিনিটি-ভি ডিসপ্লে। বর্তমানের তরুণরা প্রতিদিন নানা কাজে স্মার্টফোন ব্যবহার করেন। এজন্য তাদের পছন্দ হাতের মুঠোয় শক্তিশালী ডিভাইস। আর দুর্দান্ত পারফরমেন্সের গ্যালাক্সি এম১২ তরুণদের প্রতিদিনকার এসব কাজকেই সহজ করে তুলবে।

তরুণদের আরও বেশি কিছু অর্জনে উৎসাহিত করতে স্যামসাং বাংলাদেশ গ্যালাক্সি এম১২ ক্রয়ে দিচ্ছে ১ হাজার টাকা ডিসকাউন্ট সুবিধা। এছাড়াও, ডিভাইসগুলো ক্রয়ে ক্রেতারা বিনাসুদে ১৮ মাস পর্যন্ত ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

স্যামসাং -এর লক্ষ্য উদ্ভাবনী প্রযুক্তির সাহায্যে মানুষের লাইফস্টাইল সমৃদ্ধ করা। আর এ লক্ষ্যপূরণে প্রতিষ্ঠানটি ক্রেতাদের কাছে স্মার্টফোন আরও সহজলভ্য করে তোলার
উদ্যোগ গ্রহণ করেছে। স্যামসাং সামনে তরুণদের জন্য আরও সুযোগ নিয়ে আসবে যাতে আমাদের তরুণ প্রজন্ম সমাজে ইতিবাচক পরিবর্তন আনতে পারে এবং তাদের ভবিষ্যৎ ডিজিটাল কন্টেন্ট সমৃদ্ধ ও সৃষ্টিশীল করে তৈরি করতে পারে।

আরও পড়ুন
Loading...