মাদকের সঙ্গে যেই জরিত থাকুক”তাকে আইনের আওতায় আনা হবে-পুলিশ সুুপার মাছুম আহাম্মদ

বর্তমান খবর,জয়পুরহাট,প্রতিনিধিঃ
জয়পুরহাটের পাঁচবিবিতে ৭৩ বোতল আমদানি নিষিদ্ধ নেশা জাতীয় ফেন্সিডিলসহ বাবু (২৬) ও কায়ছার আলী (১৬) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সদস্যরা। শুক্রবার (০৪ জুন) দুপুরে পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের রতনপুর জোরপুকুরিয়া গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বাসুদেবপুর দক্ষিণ গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে বাবু ও একই গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে কায়ছার আলী।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ সূত্রে জানা যায়,জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞার দিক নির্দেশনায় জেলা জুড়ে মাদক নির্মূলে মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে শুক্রবার দুপুরে পাঁচবিবি ধরঞ্জী ইউনিয়নের রতনপুর জোরপুকুরিয়া গ্রামে একটি ক্লাব ঘরের পার্শ্বে দুইজন ব্যক্তি মাদকদ্রব্য নিয়ে গাড়ীর অক্ষায় অবস্থান করছে। এমন গোপন পুলিশের কাছে এলে উক্ত সংবাদের ভিক্তিতে জেলা ডিবি পুলিশের এসআই জাহাঙ্গীর আলমসহ ডিবিপুলিশের সঙ্গীয় ফোর্সসহ ওই এলাকায় অভিযান চালালো।

পুলিশের উপস্থিতি টেরপেয়ে মাদক ব্যবসায়ীরা কৌশলে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে তাদের আটক করে তল্লাশি চালিয়ে আমদানি নিষিদ্ধ ভারত থেকে অবৈধ পথে আনা ৭৩ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাদের আটক করা হয়।

জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ-(পিপিএম)জাতীয় দৈনিক বর্তমান খবরকে বলেন,সমাজের অপরাধের মূল চাবিকাঠিই হচ্ছে মাদক’তাই এ মাদক নির্মূলে জেলা পুলিশ দিনরাত অভিযান অব্যাহত রেখেছে।

পুলিশ সুপার আরো বলেন, জয়পুরহাট জেলাটি পার্শ্ববর্তী ভারত দেশ সীমান্ত ঘেঁষা হওয়াই বিভিন্ন কৌশলে মাদক ব্যবসায়ীরা তাদের মাদক ব্যবসা চালালেও। আমি এ জেলায় যোগাদানের পর থেকে জেলা পুলিশের সকল দপ্তরকে মাদক নির্মূলের জন্য কঠোর নির্দেশনা দিয়েছি তারই ধারাবাহিতায় জেলা জুড়ে প্রতিনিয়তই পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। এমনকি এ মাদকের ভয়াবহ ছোবল থেকে যুব সমাজকে রক্ষার্থে ইতিমধ্যে আমি জেলার পাঁচটি থানায় স্থানীয় জনপ্রতিনিধি,সমাজ সেবক,অভিভাবকসহ গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেছি।

পরিশেষে তিনি বলেন মাদকের সঙ্গে কোন আপোষ নেই,মাদকের সঙ্গে যেই জরিত থাকুক না কেন তাকে আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন
Loading...