মাটির দেহ

বর্তমান খবর,আহমেদ সাব্বির রোমিও :
সম্প্রতি শেষ হয়েছে বাবু ইসলাম বাবু পরিচালিত ও প্রযোজিত “মাটির দেহ” নামে একটি ব্যাতিক্রম ধর্মী,আধ্যাত্থিক,রোমান্টিক মিউজিক্যাল ফিল্ম এর স্যুটিং । নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার বিভিন্ন মনোরম লোকেশনে এই মিউজিক্যাল ফিল্ম চিত্র ধারন করা হয়। এই মিউজিক্যাল ফ্লিমে এবার অভিনেতা অজিত দাস ও মডেল, অভিনেত্রী শিখা খানকে দেখা যাবে ভিন্ন এক চরিত্রে।

অজিত দাস বলেন, ”পেশাগত জীবনে কর্মব্যস্ততার কারণে বলতে গেলে আমার শিল্পচর্চা একদম থেমেই গিয়েছিলো। প্রায় দীর্ঘ ২০ বছর পর আবার নাটকে অভিনয় করার শখ জাগলো, অবসর সময় বা ছুটির দিনগুলিকে স্যুটিং এর জন্য বাছাই করে নেই।“

এরই মধ্যে চলচ্চিত্র অভিনেত্রী নাসরীনের সাথে জুটি বেঁধে ”ভাইয়ের প্রতিদান” নামে একটা স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে করেন তিনি ৷ তারপর নাটক “বিজয়ের পতাকা” “জীবনের বাস্তবতা“ তে অভিনয়। মিউজিক্যাল ফ্লিম করেছেন বেশ কয়েকটি। সর্বশেষ আলী আজাদ রচিত বাস্তবমুখী একটি গল্প অবলম্বনে এই প্রজন্মের তরুন পরিচালক আকতারুল আলম তিনু পরিচালনায় – ”চাঁদের আলো” নামে একটা টেলিফিল্মে জনপ্রিয় অভিনেত্রী লারা লোটাস সাথে জুটি বেঁধে কাজ করেন।

অপর দিকে, শিখার মিডিয়ায় প্রথম যাত্রা শুরু হয় ২০১৫ সালে মডেলিং দিয়ে। আকবরিয়া লাচ্ছা সেমাইয়ের বিজ্ঞাপনের মডেল হয়ে সকলের নজর কাড়েন। বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলেন জামান রায়হান। এরপর রাকিবুল ইসলাম রাজনের পরিচালনায় ভ্যাটের উপর সরকারি বিজ্ঞাপন, রবি সিমের ক্রিকেটারদের নিয়ে বিজ্ঞাপনের মডেল, মিতালী থ্রি পিস, কানিজ ফ্যাশন বার্ডসহ আরও বেশ কিছু বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন। হাতে আছে বেশ কয়েকটি বিজ্ঞাপন। এরমাঝে নিজেকে জড়িয়ে ফেলেন মিউজিক ভিডিওর মডেল হিসেবে। বিটিভির ফিলার ও নাটকেও অভিনয় করেছেন শিখা খান।

মডেলিং এবং মিউজিক ভিডিও ছাড়াও শিখা খান এ পর্যন্ত বেশ কয়েকটি একক নাটকে অভিনয় করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য, অপারেশন সার্চলাইট, বিসিএস ক্যাডার অন্যতম। এছাড়া ও স্যুটিং এঁর কথা চলছে কয়েকটি নাটকের নির্মাতার সঙ্গে।

শিখা খান জানান, মিডিয়ার সকল মাধ্যমেই আমি বিচরণ করতে চাই। কাজের প্রতি একাগ্রতা থাকলে আমি জানি নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানো যায়। সে লক্ষ্যেই নিজেকে তৈরি করে নিচ্ছি।সম্প্রতি তিনি একটি মিউজিক ভিডিওতে কাজ করেন। এছাড়া তার আর একটি মিউজিক ভিডিও বেশ সাফল্য অর্জন করেন। যার নাম বুম বুম।

আরও পড়ুন
Loading...