মধুপুরের আলোকদিয়া ইউনিয়নের ১০ নেতাকর্মী বহিষ্কার

বর্তমান খবর,মধুপুর প্রতিনিধি :
টাংগাইল মধুপুরের আলোকদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও ছাত্রলীগের ১০ নেতাকর্মী বহিষ্কার করা হয়েছে। মধুপুর উপজলো আওয়ামী লীগের সহ-সভাপতি আবু সাইদ তালুকদার দুলাল বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়,আলোকদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পাওয়ার চেষ্টা চালিয়েছিলেন বর্তমান চেয়ারম্যান আবু সাইদ তালুকদার দুলাল,যুবলীগের সাবেক আহবায়ক আবু সাঈদ খান সিদ্দিক ও মমিনুল হক মুকুল। মনোনয়ন বোর্ড বর্তমান চেয়ারম্যান আবু সাইদ তালুকদার দুলালকে মনোনয়ন দিলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নৌকার বিপরীতে ভোট যুদ্ধে নামেন অপর দুই প্রার্থী।

১১ নভেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে তারা নির্বাচন থেকে সড়ে না দাড়ালে দলীয় নেতা-কর্মীরা বিভক্ত হয়ে নির্বাচনী প্রচারে নেমে পড়েন। পরবর্তীতে দলীয় সিদ্ধান্তে বিদ্রোহী প্রার্থী সাবেক যুবলীগ নেতা আবু সাইদ খান সিদ্দিককে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়। একই সাথে আলোকদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন আহমাদ, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি বদিউজ্জামান বাদল,মধুপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম বাদল, সাধারণ সম্পাদক ময়েন উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল হক রুবেল, ইউনিয়ন ছাত্রলীগের শামীম হোসেন সাগরসহ ১০জনকে বহিষ্কার করা হয়েছে।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি ও সাধারণ সম্পাদক ছরোয়ার আলম খান আবু বহিষ্কারাদেশে স্বাক্ষর করেছেন।

ছাত্রলীগ নেতাকর্মীদের বহিষ্কারাদেশে মধুপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান মিথুন এবং স্বেচ্ছাসেবক লীগের বহিষ্কারাদেশে সংগঠনের উপজেলা শাখার সভাপতি ফরহাদ হোসেন পলাশ স্বাক্ষর করেছেন।

Leave A Reply

Your email address will not be published.