মধুপর মার্কেটে দুধর্ষ চুরি

বর্তমান খবর,মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ
টাঙ্গাইলের মধুপুর পৌরশহরের পাইলট সুপার মার্কেটের সানরাইজ টেলিকমে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাতের যে কোন সময় এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন দোকানের ম্যানেজার ফজলুর রহমান। এতে প্রায় ১২ লাখ টাকার মোবাইল খোয়া গেছে বলে জানিয়েছেন দোকান মালিক।

জানা যায়, টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর পৌরশহরের পাইলট সুপার মার্কেটে সানরাইজ টেলিকম নামক প্রতিষ্ঠানের মালিক লুৎফর রহমান অল্প কিছুদিন আগে অপ্পো’র শো-রুম দেন। ওই দোকানের ম্যানেজার ও কর্মচারিরা প্রতিদিনের মতো শনিবার রাত ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যান। রোববার(২১ নভেম্বর) সকালে দোকানের সামনের শাটার খুলেই দেখতে পান তাকে তাকে সাজানো সকল মোবাইল উধাও। পরে অন্য শাটার চেক করে দেখতে পান চোরেরা তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে সকল মোবাইল লুট করে নেয়ার পর নতুন তালা লাগিয়ে গেছে। সংবাদ শুনে মধুপুরের পৌর মেয়র ও বণিক সমিতির সভাপতি সিদ্দিক খান দ্রুত ঘটনাস্হলে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে মধুপুর থানার উপ-পরিদর্শক নিরঞ্জন জানান, সানরাইজ টেলিকম থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৮৭টি মোবাইল চুরি হয়েছে। দোকান মালিক জানিয়েছেন,ওই পণ্যের মূল্য ১২লাখ টাকা বলে দাবি করেছেন। এ ব্যাপারে মধুপুর থানায় অভিযোগ হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.