মতিয়র রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বর্তমান খবর,সরিষাবাড়ী প্রতিনিধি :
ফুটবলে বাড়ে বল, মাদক ছেড়ে মাঠে চল, এই স্লোগান কে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়ন যুবলীগের আয়োজনে মরহুম এডভোকেট মতিয়র রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার (৬–৬–২০২১) বিকাল ৪ ঘটিকা পিংনা উচ্চ বিদ্যালয় খেলার মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত টুর্নামেন্টের ফাইনালে ইউনিয়ন যুবলীগ ফুটবল একাদশ বনাম ইউনিয়ন ছাত্রলীগের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রথমার্ধ ৯০ মিনিটের ফাইনাল খেলা ২–২ গোলে সমতা থাকায় খেলা ট্রাইবেকারে গড়ায়, ট্রাইবেকারে ৫—৪ গোলে ইউনিয়ন ছাত্রলীগ একাদশ কে পরাজিত করে ইউনিয়ন যুবলীগ একাদশ বিজয়ী হয়।

ফাইনাল খেলায় বীর প্রতিক আব্দুল হাকিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি, আসন্ন ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী, সদাহাস্যজ্জল ও সবার প্রিয় ব্যক্তি মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, পিংনা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোঃ সেলিম আল মামুন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, পিংনা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবু সামা, বীর মুক্তিযোদ্ধা এম এ ছানোয়ার হোসেন, প্রবীণ নেতা মিনহাজ, পিংনা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আছাদুল আলম জুবেল, প্রচার সম্পাদক আনিছুর রহমানসহ শতশত ফুটবল প্রেমী দর্শক। এ সময় ফাইনাল খেলায় অংশ গ্রহণকারী দল এবং খেলোয়াড়ের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আরও পড়ুন
Loading...