Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

ভ্যান চালকের কাছ থেকে ছাগল ব্যবসায়ীর ১০লক্ষ ১০ হাজার টাকা উদ্ধার করলো কালীগঞ্জ থানা পুলিশ

0 ১২৩

বর্তমান খবর,ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশের তড়িৎ অভিযানে অবশেষে উদ্ধার হলো ছাগল ব্যবসায়ীর খোয়া যাওয়া ১০ লাখ ১০ হাজার টাকা। বুধবার রাত সাড়ে ৮ টার দিকে থানার এস আই জাকারিয়া হোসেন ও এ এস আই তরিকুল ইসলাম উপজেলার তালেশ্বর গ্রামের ইমরান হোসেন নামে এক ভ্যান চালকের নিকট থেকে টাকাগুলি উদ্ধার করে।

এরপর রাতেই ছাগল ব্যবসায়ীকে থানায় ডেকে টাকা হস্তান্তর করা হয়। উল্লেখ্য, গত ১৩ জুলাই মঙ্গলবার সকালে শহরের আড়পাড়া নতুন বাজার এলাকায় একটি ভ্যানের উপর রাখা ওই ব্যাবসায়ীর টাকার ব্যাগটি খোয়া গিয়েছিল।

Related Posts

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের…

ভুক্তভোগী পৌরসভার শিবনগর গ্রামের ছাগল ব্যাবসায়ী আমির হোসেন জানান, মঙ্গলবার সকাল ৮ টার দিকে বারবাজার হাটে ছাগল কেনার উদ্দেশে বাড়ী থেকে বের হই। এরপর তার টাকার ব্যাগটি নিয়ে একটি ভ্যানে চেপে শহরের আড়পাড়া নতুন বাজারে আসে। কিন্তু ভ্যান থেকে নামার সময়ে ভুলক্রমে তার টাকার ব্যাগটি ভ্যানের উপরেই রয়ে যায়। পরপরই ভ্যানটি স্থান ত্যাগ করায় তার টাকার ব্যাগটি না পেয়ে বেহুশ হয়ে পড়ে। পরে অনেক খোজাখুজি করে ভ্যানের সন্ধান না পেয়ে বিষয়টি থানা পুলিশে অবহিত করে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মুহাঃ মাহফুজুর রহমান মিয়া জানান, ছাগল ব্যবসায়ীর টাকা খোয়া যাওয়া ভ্যানের সন্ধানে ব্যাপক তৎপরতা শুরু করে পুলিশ। তারা ঘটনাস্থলের একটি সিসি টিভি ক্যামেরা থেকে ভ্যান চালকের ছবি সংগ্রহ করে অভিযানে নামে।

বুধবার রাতে পুলিশ ওই ভ্যান চালকের নিকট থেকে টাকা গুলি উদ্ধারে সক্ষম হয়। তিনি আরো জানান, ভ্যান চালক বলেছে, অনেক টাকার ব্যাগ পেয়ে সে ভয়ে কারো নিকট বলতে পারেনি। টাকার প্রকৃত মালিকের খোজ করছিলেন। সর্বশেষ পুলিশ তার বাড়িতে গেলে টাকা প্রাপ্তি স্বিকার করে থানাতে আসে। এরপর রাতেই প্রকৃত মালিকের হাতে টাকাগুলি তুলে দেন থানার ওসি সহ উদ্ধারকারী পুলিশ সদস্যগন।

মন্তব্য করুন

Your email address will not be published.