Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

ভুয়া স্বামী-স্ত্রী আটক

0 ১২৭

বর্তমান খবর : বিয়ে ছাড়াই স্বামী-স্ত্রী পরিচয়ে একসঙ্গে বসবাসের অভিযোগে এক গাড়িচালক ও এক নারীকে আটকের ঘটনা ঘটেছে বরগুনার সদর উপজেলায়। গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার লাকুরতলা এলাকায় একটি ভাড়া বাসা থেকে আটক করা হয় তাদের। আটক জাহিদুল ইসলাম এনএসআই এর বরগুনা কার্যালয়ে কর্মরত।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, আটক ওই গাড়িচালকের নাম জাহিদুল ইসলাম। গত ১ এপ্রিল থেকে বিয়ে ছাড়াই সদর উপজেলার লাকুরতলা এলাকায় আটক নারীকে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে একসঙ্গে ভাড়া বাসায় বসবাস শুরু করেন। জাহিদুল বিভিন্ন টালবাহানায় ওই নারীকে বিয়ে না করায় স্থানীয়দের মধ্যে বিষয়টি খুলে বলেন ওই নারী। পরে স্থানীয়রা জাহিদুলকে আটক করে পুলিশের কাছে দেন।

Related Posts

ঝিনাইদহে দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত, আহত-৫

বরগুনার এনএসআই এর সহকারী উপ পরিচালক লুৎফর রহমান বর্তমান খবরকে জানিয়েছেন, অসামাজিক কার্যকলাপের অভিযোগের জন্য এক নারীসহ জাহিদুলকে আটক করেছে পুলিশ। সে বিয়ে ছাড়াই এক নারীকে নিয়ে একসঙ্গে বসবাস করছিলেন। এ বিষয়ে আমরা ব্যবস্থা নেব।

এদিকে বরগুনা সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম জানিয়েছেন, জাহিদুল ইসলাম এনএসআইয়ের কর্মকর্তা হওয়ায় বরগুনার এনএসআই এর সহকারী উপ-পরিচালক তার নিজ জিম্মায় জাহিদুলকে নিয়ে গেছে। তিনি বিষয়টি আলোচনার মাধ্যমে তাদের দু’জনের বিয়ে দিয়ে সমাধান করেছেন।

মন্তব্য করুন

Your email address will not be published.