ভালুকায় ফেসবুক কমেন্ট নিয়ে এক কলেজ শিক্ষার্থী খুন, আহত পাঁচ

বর্তমান খবর,ভালুকা-ময়মনসিংহ,নিজস্ব প্রতিনিধি :
ময়মনসিংহের ভালুকায় ফেসবুক কমেন্ট নিয়ে মারামারির ঘটনায় এক কলেজ শিক্ষার্থী খুন হয়েছে আহত হয়েছে আরও পাঁচ জন।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত ৮টার দিকে উপজেলার মেহেরাবাড়ি এভা ডাইং মোড় এলাকায় ফেসবুকে কমেন্টস করা নিয়ে বিরোধের জের ধরে (সিডস্টোর এলাকার পলাশ গ্রুপ ও মেহেরাবাড়ি এলাকার সাব্বির গ্রুপের দ্বন্দ্ব) উপজেলার সীডস্টোর উত্তর বাজার এলাকার নাজিম উদ্দিন খানের কলেজ পড়ুয়া ছেলে মোঃ সাঈম (১৮) গুরুতর আহত হলে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পরে সেখান থেকে ঢাকার আগারগাঁওয়ের একটি হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মারা যায়।

নিহতের প্রতিবেশীরা জানান, ফেসবুক কমেন্টের বিষয়ে আলোচনা করতে গেলে সাঈম দু’পক্ষকে মিলিয়ে দিতে চেষ্টার এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এ সময় সাব্বির গ্রুপের আঘাতে আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর আগে গতকাল দুপুরে সিডস্টোর এলাকার মিরাজকে মেহেরাবাড়ির সাব্বির মারধোর করে।

এই ঘটনার জের ধরে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে জানায় এলাকাবাসী।নিহত সাঈম স্থানীয় আব্দুল আউয়াল ডিগ্রী কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে, মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন
Loading...