ভালুকায় প্রতিপক্ষের হামলায় ট্রাক চালক খুন

বর্তমান খবর,ভালুকা,নিজস্ব প্রতিনিধি :
ময়মনসিংহের ভালুকায় প্রতিপক্ষের হামলায় রিপন মিয়া (৩০) নামে এক ট্রাক চালক খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার (১৭ জুলাই) গভীর রাতে উপজেলার মল্লিকবাড়ি গ্রামে। পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় মল্লিকবাড়ি মধ্যপাড়ার আছমত আলীর ছেলে ট্রাকচালক রিপন মিয়া বাড়ি থেকে বের হয়। মধ্যরাতে বাড়ির পাশে নুরু মিয়ার মুদি দোকানের সামনে আগে থেকে উৎপেতে থাকা পূর্বশত্রুতার জেরে সড়কের উপরে প্রতিবেশী মহিউদ্দিনের ছেলে তারা মিয়ার (৪০) নেতৃত্বে, কতিপয় লোক রিপনের উপর অর্তকিত হামলা করে। এতে রিপন মিয়া মাথা, নাক ও মুখে আঘাতপ্রাপ্ত হয়। রক্তাক্ত অবস্থায় রিপন হাসপাতালে না গিয়ে বাড়িতে চলে আসেন এবং রাত গভীর হওয়ায় তাকে হাসপাতালে নিতে বিলম্ব হয়। ফলে অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে রাতেই তিনি মারা যান।

নিহতের স্ত্রী জনিফা আক্তার জানান, তার স্বামী সন্ধ্যারাতে বাড়ি থেকে বের হয়ে যান। পরে গভীর রাতে তিনি রক্তাক্ত অবস্থায় বাড়িতে আসেন। পরে হাসপাতালে নেয়ার জন্য গাড়ি আনতে গেলেও অতিরিক্ত রক্তক্ষরণে তিনি বাড়িতেই মারা যান। তিনি আরো জানান, প্রতিবেশি তারা মিয়া ও জামাল তার স্বামীকে মাথায় আঘাত করে এতে অতিরিক্ত রক্ত ক্ষরনে তিনি মারা যান।

ভালুকা মডেল থানার ওসি মাহামুদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধিন এবং অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে। খবর পেয়ে রোববার দুপুরে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা খাতুন ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

আরও পড়ুন
Loading...