ভালুকায় এতিম ছাত্ররা পেল ঈদের নতুন পোশাক

বর্তমান খবর,ভালুকা,নিজস্ব প্রতিনিধি :
ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার বরাইদ গ্রামের জামিয়া আরাবয়িা মদিনাতুল উলূম বরাইদ মাদরাসার (হেফজ পড়ুয়া এতিম ছাত্রের) ঈদের নতুন পোশাক চাহিয়া ফেসবুকে এটি পোষ্টদেন আবু সাঈদ নামে একজন। এমন পোষ্ট দেখে ভালুকা উপজেলা প্রেসক্লাব সভাপতি, একুশে টেলিভিশন ভালুকা প্রতিনিধি এস এম জাহাঙ্গীর আলম নতুন পাঞ্জাবি ও পাজামা দেয়ার দায়িত্ব নিয়েছিলেন।

জানা যায় শনিবার (১৭ জুলাই) বিকালে ভালুকা উপজেলা প্রেসক্লাব সভাপতি, সম্পাদক ও ক্যাশিয়ার তিন জন মিলে ঐ এতিম ছাত্রদের জন্য পাঞ্জাবী,পায়জামার কাপড় ও সেলাই করার জন্য টাকা নিয়ে মাদ্রাসায় হাজির হন।

শিক্ষক জানান মাদ্রাসার ছাত্ররা নতুন কাপড় দেখে খুশিতে আত্মহারা হয়ে যায়। তিনি আরো বলেন আপনাদের এই দানে ছাত্ররা যেমন খুশি হয়েছে আমিও খুশি হয়েছি আল্লাহ আপনাদের হায়াতে সেফা দান করুক।

এ বিষয়ে একুশে টেলিভিশন ভালুকা প্রতিনিধি এস এম জাহাঙ্গীর আলম জানান আমি শারীরিক ভাবে অসুস্থ আবার ঈদ অতি নিকটে তাই অসুস্থ শরীর নিয়ে আমি এবং ভালুকা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এশিয়া টিভি ভালুকা প্রতিনিধি কামরুল ইসলাম, কোষাধ্যক্ষ আনিছ মাল এই তিন জন ব্যক্তিগত ভাবে,৭ সেট পোশাকের কাপড় এবং সেলাই খরচ প্রদান করলাম।

তিনি আরো জানান সেই সাথে একান্তই নিজের ইচ্ছায়, আমাদের ভালুকার একজন মানবিক শিল্পকর্মকর্তা শেফার্ড গ্রুপের জি এম মোকলেসুর রহমান ওই হাফেজ ছাত্রদের কোরআন শরীফ ও রেহাল (স্ট্যান্ড) প্রদান করেন।

আমাদের মানবিক কাজ চলমান আছে এবং থাকবে অতীতে অনেকের পাশে দাড়িয়েছিলাম আগামীতেও থাকবো এতে সকলের সহযোগীতা প্রয়োজন। একার পক্ষে একটি উপজেলার দায়িত্ব নেওয়া সম্ভব হতোনা অতীতে যদি আপনারা আমাদের সহযোগীতা না করতেন আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই যাদের আর্থিক সহযোগীতায় আমরা এতদূর আসতে পেরেছি।

https://www.youtube.com/watch?v=qoysT6-g26Q

আরও পড়ুন
Loading...