ভালুকায় আর্টি কম্পোজিট কারখানা মালিকের পা কাটলো প্রতিপক্ষ

বর্তমান খবর,ভালুকা নিজস্ব প্রতিনিধি :
জমি বিরোধের জের ধরে ভালুকার নায়েবের বাজার এলাকায় একটি পোষাক কারখানা মালিকের দুই পা কেটে ফেলার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নারীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রনে কারখানা ও আশেপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ১৪জুলাই (বুধবার) দুপুরে আর্টি কম্পোজিট পোষাক কারখানার সংরক্ষিত এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,ভালুকার নায়েবের বাজার এলাকায় স্থানীয় বাসিন্দা জসিম উদ্দিন পাঠানের সাথে আর্টি কম্পোজিট এর মালিক আ: রাজ্জাকের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আজ দুপুরে বিরোধপূর্ণ জমিতে মাটি ভরাটকে কেন্দ্র করে আর্টি কম্পোজিট এর মালিক আ: রাজ্জাক (৬৭)কে ডেকে নিয়ে জসিম পাঠান ও তার লোকজন হামলা চালিয়ে প্রথমে ডান পা কেটে নেয়। ঐ সময় হামলাকারীরা তার অপর পা কুপিয়ে গুরুতর জখম করে। পরে কারখানার শ্রমিক ও এলাকাবাসী ছুটে এসে মিল মালিককে উদ্ধার করে গুরুতর আহতাবস্থায় ঢাকার একটি হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে জিজ্ঞাসাবাদের জন্য এক নারীসহ তিন জনকে আটক করে। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ভিডিও দেখতে এই লিংকে ক্লিক করুনhttps://www.youtube.com/watch?v=ljTsj2G4OLw

আরও পড়ুন
Loading...