ভালুকার ২শ তৃর্ণমূল আওয়ামীলীগ কর্মী”র মাঝে এমপির অনুদান চেক ও চারাগাছ বিতরণ

বর্তমান খবর,ভালুকা-ময়মনসিংহ,নিজস্ব প্রতিনিধি :
ময়মনসিংহের ভালুকার দলীয় সুবিধা বঞ্চিত ২শ ত্যাগী আওয়ামীলীগ তৃর্ণমূল নেতা-কর্মী পেল,জাতীয় সংসদ সদস্যের অনুকুলে জাতীয় সংসদ থেকে বরাদ্দকৃত ঐচ্ছিক তহবিলের অর্থ জনপ্রতি আড়াই হাজার টাকা এবং ৫টি করে গাছের চারা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২২ জুন) সকালে ভালুকা উপজেলা পরিষদ হলরুম মিলনায়তনে,এই উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সাংসদ আলহাজ¦ কাজিম উদ্দিন আহম্মেদ ধনু,প্রধান অতিথির বক্তব্যে বলেন,মানবতার মমতাময়ী মা আমাদের প্রিয়নেত্রী,প্রধানমন্ত্রী শেখ হাসিনা,একজন কর্মীবান্ধব রাজনীতিবিদ,উনি সবসময় আওয়ামীলীগ নেতাকর্মীদের জন্যে নিভৃতে কাঁদেন।

আর এজন্যই দলের নেতাকর্মীদের মূল্যায়ন করতে আমাদের প্রতি উনার নির্দেশ রয়েছে। সেই নির্দেশনায় আজ আমি আমার ঐচ্ছিক তহবিল থেকে উপহার স্বরূপ আড়াই হাজার টাকা এবং ৫টি করে গাছের চারা উপহার দিলাম। আপনারা ভাল থাকবেন,আপনাদের সুখের কথা শুনে শেখ হাসিনার আতœা শান্তি পায়।

ওই সময় সাংসদ ধনু,দলীয় নেতাকর্মীদের নিজেদের মধ্যে ঐক্য গড়ে তুলার তাগিদ দিয়ে বলেন,যে কোন মূল্যে আমাদের নিজেদের সৌহার্দ্য স্থাপনের মধ্য দিয়ে,আগামী দিনের আওয়ামীলীগকে একটি পরিচ্ছন্ন আওয়ামীলীগ হিসেবে গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান,আলহাজ্ব আবুল কালাম আজাদ,ভাইস চেয়ারম্যান,রফিকুল ইসলাম পিন্টু,উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি,এডভোকেট শওকত আলী,সাংগঠনিক সম্পাদক,আব্দুর রাজ্জাক, আওয়ামীলীগ নেতা,হাজী আব্দুর রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে,বিভিন্ন এলাকা থেকে আগত তৃর্ণমূল নেতা কর্মীদের হাতে,চেক ও গাছের চারা তুলেদেন নেতৃবৃন্দ।

আরও পড়ুন
Loading...